গফরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে রাতভর ধর্ষণ

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে নিজ বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার (১৮ মে) রাতে ধর্ষিতার বাবা তিনজনকে আসামি করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গফরগাঁও থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ছিপান গ্রামের রফিকুল ইসলামের ছেলে রোমান প্রতিবেশী জামাল উদ্দিনের স্কুলপড়ুয়া মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গত মঙ্গলবার রাতে ছেলেটি বিয়ের কথা বলে মোবাইলে মেয়েটিকে তাদের বাড়িতে ডেকে নিয়ে রাতভর ধর্ষণ করেন। পরে কৌশলে পালিয়ে যান তিনি।

এদিকে অভিযুক্ত যুবকের মা মেয়েটিকে মারধর করে ঘর থেকে বের করে দিলেও মেয়েটি এখনো ওই বাড়িতেই অবস্থান করছেন বলে জানা গেছে।

এ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা বৃহস্পতিবার সালিশ বৈঠকের আয়োজন করে দুই পক্ষকেই হাজির হওয়ার নোটিশ দিলেও তাতে সায় দেয়নি গ্রামের প্রভাবশালী ছেলেটির পরিবার। পরে বাধ্য হয়েই বৃহস্পতিবার রাতে ধর্ষণের অভিযোগ এনে তিন জনকে আসামি করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গফরগাঁও থানায় অভিযোগ করেন ধর্ষিতার বাবা জামাল উদ্দিন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম মাহবুবুল আলম বলেন, “অভিযোগটি পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech