স্কুলছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে ফেসবুকে দেওয়ার যুবক গ্রেপ্তার

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এক স্কুলছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মনির হোসেন (৩৩) নামের ওই যুবককে গত বুধবার রাতে গ্রেপ্তার করা হলেও গতকাল বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা পিএনএস ২৪ অনলাইনকে বলেন, কয়েক মাস আগে ঘটনাটি ঘটে। অভিযোগ পাওয়ার পর পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে। আজ শুক্রবার তাঁকে আদালতে পাঠানো হবে। ওই ছাত্রী বাদী হয়ে মনিরকে আসামি করে মামলা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসার সময় মনির প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত। এতে রাজি না হওয়ায় মনির ছাত্রীকে দেখে নেওয়ার হুমকি দেন। এ ঘটনার পর ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ হয়ে যায়। একপর্যায়ে ওই ছাত্রীর পরিবার তাকে নানাবাড়ি পাঠিয়ে দেয়। সেখানে গিয়েও একাধিকবার মনির ওই ছাত্রীকে বিরক্ত করে। এ নিয়ে সালিশ বৈঠকও হয়েছে। কিছুদিন আগে ওই ছাত্রী নানাবাড়ি থেকে নিজ বাড়িতে চলে আসে।

এরপর প্রতিবেশী এক নারীর সহায়তায় মনির গোপনে ওই ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে। কয়েক দিন আগে সেসব ছবি প্রিন্ট করে ওই ছাত্রীর বাড়িতে এবং প্রতিবেশীদের বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে ফেলে রাখেন মনির। একই সঙ্গে ফেসবুকেও এসব ছবি ও ভিডিও পোস্ট করে।

ছাত্রীর বড় ভাই গত সোমবার বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে ইসরাতকে লিখিতভাবে জানান। পরের দিন ইউএনও এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সরাইল থানার ওসিকে নির্দেশ দেন। এরপর সরাইল থানা পুলিশ মনিরকে গ্রেপ্তার করে। মনির গ্রেপ্তার হওয়ার পর তাঁর সহযোগী ওই প্রতিবেশী নারী পালিয়ে যান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech