কালীগঞ্জে জননীর রহস্যজনক মৃত্যু ! স্বামী আটক

  20-05-2017 07:07PM

পিএনএস, কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে তিন সন্তানের জননী ফাতেমা (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাতে ওই গৃহবধূর মৃতদেহ কালীগঞ্জ সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় রেখে স্বামীর বাড়ি লোকজন পালিয়ে যায় বলে জানান জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার আশিষ কুমার বণিক। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায় কালীগঞ্জ পৌর এলাকার দক্ষিন চৌড়া গ্রামের মৃত ইছব আলীর বাড়িতে । গতকাল শনিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত, কালীগঞ্জ থানা ওসি আলম চাঁদ ঘটনাস্থল পরিদর্শন করে গৃহবধূর স্বামী রফিক মিয়াকে আটক করে গাজীপুর জেলহাজতে প্রেরণ করেছেন।

প্রথম স্ত্রীর বড় ছেলে রিফাত(১৪) বলেন, আমি ঝড়ের সময় আম কুড়িয়ে ঘড়ে রাখি এবং আমার ছোট বোন খেয়ে ফেললে তাকে ধমক দেই। সে কেঁদে ফেলেলে মা এসে আমাকে মারে। আমার ও ভাই বোনের কান্নায় বাবা এসে মাকে গালমন্দ দেয় এবং চড় থাপ্পর মারে। মা অভিমান করে ঘরের ভেতরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষন পরে প্রতিবেশি কাকি ও দাদি মোবাইলের লাইট মেরে জানালা দিয়ে মাকে ঝুলন্ত দেখতে পায়। পরে বাবা দৌড়ে এসে পাশের ঘর দিয়ে ভেতরে ঢুকে দরজা খুলে মাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় জসিম উদ্দিন, বাবুল মিয়া, রেজাউল, মনির মিয়া, ফারুক মিয়া, জাকির হোসেন , সালাাম মিয়া সহ এলকাবাসী জানায়, রফিকের বিদেশে যাবার টাকা দালাল নিয়ে গেলে ওই টাকা যোগান দিতে বিভিন্ন এনজিও থেকে ১ লাখ টাকা ঋণ নেয় ও ধানকাটার ৫ শ্রমিককের টাকা পরিশোধের চাপ তার মধ্যে পারিবারিক কলহের জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার স্ত্রী ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আড়ের সাথে ঝুলে আত্মহত্যা করেছে।রফিক একজন প্রতিষ্ঠিত ব্যক্তি ছিল। তার হালের বলদ ছিল সে দুধ বিক্রয় করে সংসার চালাত। প্রথম স্ত্রী বিদ্যুৎ স্পর্শে মারা যাবার পর সে উত্তর খলাপাড়া গ্রামের আব্দুল জলিলের মেয়েকে বিয়ে করে। বিদেশের টাকা তাকে অভাবে ফেলে দেয় এবং আজকের ঘটনার জন্য আদম বেপারী মামুন দায়ী বলে প্রতিবেশীরা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন