শার্শায় ৪টি অস্ত্র ২৬রাউন্ড গুলিসহ ০২অস্ত্র ব্যবসায়িকে গ্রেফতার

  22-05-2017 09:51PM

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা সীমান্ত এলাকা থেকে ৪টি অস্ত্র ২৬রাউন্ড গুলি সহ দুই অস্ত্র ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন-শার্শা গোগা পাচভুলোট গ্রামের আজিবর বৈদ্যর ছেলে সাজু বৈদ্য ও একই গ্রামের রুহুল আমিন দৈব্যর ছেলে সাহাবুর (সাবু বৈদ্য)।

যশোর র‌্যাব ৬ ক্যাম্পের সিনিঃ এএসপি মোঃ খোদাদাদ হোসেন জানান, গোপন সংবাদে জানতে পারি শার্শার পাচভুলোট গ্রামের একটি বাড়ীতে অস্ত্র বেচাকেনা চলছে। এধরনের অভিযোগে অভিযান চালায় তারা। সাজুর বাড়ীতে অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে মোঃ সাজু বৈদ্য (২৫)কে আটক করা হয়। তার ঘর থেকে উদ্ধার করা হয় ১টি ওয়ান শুটার,ওয়ানশুটার গানের ০৭ রাউন্ড গুলি।

পরবর্তীতে ধৃত সাজুর স্বীকারোক্তিতে শাহাবুর সাবু বৈদ্য (৩৫)কে আটক করা হয়। তার ঘর তল্লাশীকরে ঘরের ভিতরে টয়লেট রুমে অবস্থিত বিশেষভাবে তৈরী আন্ডারগ্রাউন্ড রুম থেকে৭.৬৫ বিদেশী পিস্তল ম্যাগজিনসহ ০১টি, বিদেশী টু শুটারগান-০১টি, দুই নলা বিদেশী বন্দুক-১টি, দুই নলা বিদেশী বন্দুকের কার্তুজ-১৯ রাউন্ড,ছুড়ি-০১টি,হাসুয়া-০৩টি সহ তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাহাদের নিকট হইতে স্বর্ণের চেইন-০১টি মোবাইল সেট-০২টি জব্দ করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে আর্মস এ্যাক্ট ১৮৭৮ সনের ১৯-অ ও (ঋ) ধারায় যশোর জেলার শার্শা থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান শার্শা থানার ওসি মনিরু জামান মনির।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন