উখিয়ার ঘুমধুমে ৩ হাজার ইয়াবাসহ আটক ২

  23-05-2017 06:15PM

পিএনএস, উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : উখিয়ার সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গত সোমবার সকালে ঘুমধুম ইউনিয়নের রেজু পাহাড়ী এলাকা থেকে চ্যালেঞ্জ পূর্বক উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ী এলাকার কাজী ফজল আহমদের পুত্র মোঃ ইদ্রিস (৩৫) কে আটক করতে সক্ষম হয়। এ সময় তার শরীরের অভিনব কায়দায় মোড়ানো ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধৃত ইদ্রিস উখিয়ার পাতাবাড়ী ও নাইক্ষ্যংছড়ির রেজু সীমান্ত সংলগ্ন এলাকার কুখ্যাত ইয়াবা, মাদক, চোরকারবারী ও বহুমূখী অপকর্মের সাথে জড়িত বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

অপরদিকে গতকাল মঙ্গলবার সকাল ৭ ঘটিকার সময় কক্সবাজার-টেকনাফ সড়কের কুতুপালং টিভি রিলে উপকেন্দ্র সংলগ্ন ঘোনার পাড়া থেকে মিয়ানমারের ১ নাগরিককে আটক করা হয়। আটককৃত মিয়ানমারের বুচিডং জেলার নাফপুরা থানার বুড়া সিকদার পাড়ার ফজল আহমদের পুত্র দোস্ত মোহাম্মদ (৩০) এর পেঠের ভিতর থেকে মলত্যাগের মাধ্যমে প্লাস্টিক ও কসটেপ মোড়ানো ট্যাবলেট সাদৃশ্য ২০টি পুটলি উদ্ধার করা হয়। প্রতি পুটলিতে ৫০টি করে ১ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আটককৃতদের নাইক্ষ্যংছড়ি থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান, অভিযানে নেতৃত্ব দেওয়া ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ মোঃ এরশাদ উল্লাহ। এ সময় ইনচার্জের সাথে এএসআই রূপন বড়ুয়া, এএসআই জমিরুল ইসলাম, এএসআই জুয়েল ও সজিব বড়ুয়া সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন