অটোরিক্সায় তুলে নিয়ে পোশাকশ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ৪

  26-05-2017 10:19PM

পিএনএস: পোশাকশ্রমিককে গণধর্ষণে জড়িত থাকার অভিযোগে সাভারের আশুলিয়া থানার নয়ারহাট এলাকা থেকে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ধর্ষণে জড়িত ও অন্য একটি ডাকাতি মামলায় সাত বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত আসামি আলমগীর হোসেনকে (৪০) বৃহস্পতিবার বিকেলে গাবতলী থেকে গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান। পরে আলমগীরের দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আলমগীর সাভারে পোশাকশ্রমিকদের একটি মেসের কেয়ারটেকার ছিলেন।

মুফতি মাহমুদ খান জানান, আলমগীরের দেওয়া তথ্যে আশুলিয়া থেকে রিপন মাহমুদ (২৯), মো. খোকন (৩০) ও ঝন্টু মিয়াকে (৩২) গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি মোবাইল জব্দ করা হয়েছে। একটি মোবাইল থেকে ধর্ষণের ভিডিও উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে আশুলিয়ার ভাড়া বাসা হতে নিজ বাড়ি কালিয়াকৈর যাওয়ার উদ্দেশ্যে বের হন ওই নারী পোশাকশ্রমিক। এ সময় ভিকটিমের পথরোধ করেন ধর্ষকরা। এরপর জোরপূর্বক অটোরিকশাতে করে ওই নারীকে ধামরাই থানাধীন ধুলিভিটা কাঁচা বাজারের কাছে একটি টিনশেডের কক্ষে নিয়ে যান তারা। সেখানে তারা ওই নারীকে উপর্যুপরি গণধর্ষণ করেন। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়।

ধর্ষণের ঘটনা প্রকাশ করলে এবং ধর্ষকদের ২০ হাজার টাকা না দিলে ধারণকৃত ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন ধর্ষকরা। এ সময় সেখান থেকে কৌশলে বের হয়ে র‌্যাব-৪-এর সাভার ক্যাম্পে অভিযোগ করেন ভুক্তভোগী। পরে বৃহস্পতিবার বিকেলে ও একইদিন দিবাগত রাতে অভিযুক্ত ধর্ষকদের গ্রেফতার করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন