স্ত্রীর সঙ্গে দিলদারের খারাপ আচরণের ভিডিও প্রকাশ

  13-06-2017 03:57PM

পিএনএস ডেস্ক:ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠার পর আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের একটি বক্তব্য নিয়ে তোলপাড় হয়েছে দেশজুড়ে। এবার স্ত্রীর সঙ্গে কথোপকথনের একটি ভিডিও প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে যাতে তিনি কথায় কথায় অশোভন ভাষা ব্যবহার করেছেন।

দুই মিনিট ১৯ সেকেন্ডের এই ভিডিওতে বাসার কাজের মেয়েকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে দেখা যায় দিলদারকে।

ভিডিও অনুযায়ী বাসার কাজের মেয়েকে নির্যাতনের ঘটনায় ওই মেয়ের পক্ষে অবস্থান নিয়ে থানায় যাওয়ার কারণে দিলদার তার স্ত্রীকে ধমকাতে থাকেন। কথা বলার সময় প্রায় ৩৭ বারের মতো অশ্লীল ভাষা ব্যবহার করেন।

ভিডিওতে দিলদারের ভাষ্য অনেকটা এরকম:

দিলদার: এখন তো কওয়ার কিছুই নাই। আমি কই করেন, মিশ (মিলমিশ) করেন, করেন জলদি করেন, মামলা করেন, অরে ভিতরে ঢুকায় দিমু। অরে তো বাইর করণ যাইব না। দেখ না, …(অশ্লীল ভাষা)... তো! দেখ কি হয়।

দিলদারের স্ত্রী: আমার কি আসে যায়?

দিলদার: কইলাম তো, (অশ্লীল ভাষা)… পিছে ঘুর কেন। (অশ্লীল ভাষা).....ঘুরার কারণটা কী? তোমার নাম আসছে। আপনার বৌ আসছিল। আমি কই কনকি শহীদ ভাই? কয় আপনার বউ আইসিল। আমি কই কন কী? ওই …(অশ্লীল ভাষা) সব ডকুমেন্টস রাইখা দিসি। মনে কইরো না ডকুমেন্টস আসে না। সব ডকুমেন্টস আসে।

দিলদারের স্ত্রী: আমার কি?

দিলদার: কাজের মেয়েরে পিটাইসে। তুমি গেসো না? কাজের মেয়েরে পিটাইসে। তুমি গেসো? তুমি কেন গেসিলা?

দিলদারের স্ত্রী: শুনতে গেসিলাম।
দিলদার: শুনতে গেসিলা, না তদবির করতে গেসিলা? অরে বাচাঁনোর জন্য? কেন? খুব ক্লোজ ফ্রেন্ড না? অর ১৪ টা সংসার নষ্ট করসে এই …(অশ্লীল ভাষা)।

দিলদারের স্ত্রী: সংসার নষ্ট করসে তুমি জানলা কেমনে?

দিলদার: আমি জানি। আমি জানি। আমি চিনি। আমার লগে সম্পর্ক করতে চাইসিল।

দিলদারের স্ত্রী: তোমারে পায় কেমনে?

দিলদার: আমার সাথে সম্পর্ক করতে চাইসিল। করি নাই এই জন্য তোমার সাথে সম্পর্ক করসে।

দিলদারের স্ত্রী: কারণটা কী তোমার সাথে সম্পর্ক করব? তোমার রূপে আগুন জ্বলে?

দিলদার: আমি কইলাম তো! হ, আমার রূপে আগুন জ্বলে।

দিলদার: ... (অশ্লীল ভাষা) সব ডকুমেন্টস আছে, দেখ না। ১৪ বছর জেল খাটাইয়া ছাইড়া দিমু। … (অশ্লীল ভাষা) তুমি তো উপকার করতাসো তো? ... (অশ্লীল ভাষা) ঘরের ভিত্তে শাপ পালতাছি দেহি। শাপ পালতাছি দেহি। ... (অশ্লীল ভাষা) ডকুমেন্সটস রাইখা দিসি, কাজের মাইয়ারে পিটাইসি তো? ঐ কাজের মাইয়াও আসতাসে। চার্জশিট চলে আসতাসে অর জেল হইয়া যাইবো। বাচাঁও, বাঁচাও বাঁচাও! কালকে যাও বাঁচাও, কালকে যাও বাঁচাও, কালকে যাও বাঁচাও। বাঁচাইতে পারবা না। কারণ কি জানো? (এমন কারে হাতের আঙ্গুলের ইশারায় টাকা গোনার ইঙ্গিত করে)। বাঁচাইতে পারবা না। কইলাম তো বাঁচাইতে পারবা না। তুমি মনে করসো বাঁচাইতে পারবা? এই যে এইডার নাম হইলো আব্বাজি। আব্বাজি আছে না?

দেখুন সেই ভিডিওটি-



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন