ঈদে পোশাক কেনার টাকা না পেয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

  

পিএনএস ডেস্ক:রাজধানীর মোহাম্মদপুরের বসিলার একটি বাসায় ঈদে পোশাক কেনা টাকা না পেয়ে লিমন সরদার (১৪) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফাঁস দেয় লিমন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শিকদার মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত সোয়া ১০টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লিমন বরিশাল জেলার আগৈলঝড়া উপজেলার চিংগুটিয়া গ্রামের রডমিস্ত্রি হাবুল সরদারের ছেলে। বর্তমানে তারা মোহাম্মদপুরের বসিলা শাহিনুর মসজিদ গলির একটি টিনসেড বাসায় ভাড়া থাকে। সে স্থানীয় বসিলা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

লিমনের বাবা হাবুল সরদার জানান, ইফতারের পর ঈদের মার্কেট করার জন্য মা লাকি বেগমের কাছে টাকা চায় লিমন। তার মা টাকা পরে দেবেন বলে জানান। এ নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া করে বাইরে চলে যায় সে।

কিছুক্ষণ পর বাসায় এসে দরজা বন্ধ করে দেয় লিমন। টের পেয়ে তার মা ডাকাডাকি শুরু করেন। এরপর জানালা দিয়ে দেখতে পান লিমন ঘরের আড়ার সঙ্গে গলায় উড়না পেঁচিয়ে ঝুলছে। পরে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech