পুলিশের এএসপিকে শ্বাসরোধে হত্যা

  21-06-2017 05:05PM

পিএনএস ডেস্ক : রাজধানীর রূপনগর এলাকা থেকে হাইওয়ে পুলিশের সহকারী সুপার (এএসপি) মিজানুর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি হাইওয়ে পুলিশের সাভার সার্কেলে দায়িত্বে ছিলেন।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রূপনগর-বেড়িবাঁধ এলাকায় রাস্তার পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন টীম কাজ করছে। পঞ্চাশোর্ধ্ব মিজানুর রহমানের গলায় কাপড় প্যাঁচানো ছিল। তাঁর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

মিজানুর রহমানের বাড়ি টাঙ্গাইলে। তার পরনের প্যান্টটি ছিল পুলিশের। ঘটনাস্থলে আলামত সংগ্রহে সিআইডির ক্রাইম সিনের সদস্যরা গেছেন। এ ছাড়া পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাও সেখানে আছেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের এডিসি কামাল হোসেন বলেন, মিজানুর রহমান ভোর ৫টার দিকে কর্মস্থল সাভারে যাওয়ার জন্য উত্তরার বাসা থেকে বের হন। পরে সকালে সাড়ে ১১টায় রূপনগর বেড়িবাঁধ এলাকায় রাস্তার পাশে তার মৃতদেহ পাওয়া যায়। তার মুখে ছুরির আঘাতের দুটি চিহ্ন রয়েছে। গলায় রুমাল পেচানো ছিল। ধারণা করা হচ্ছে তাকে, ছুরিকাঘাত ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মরদেহের কাছে এএসপি মিজানুর রহমানের দুটি মোবাইল ফোন পাওয়া গেছে। তবে মানিব্যাগ পাওয়া যায়নি বলে জানান তিনি।

এডিসি কামাল হোসেন জানান, মরদেহের সুরতহাল চলছে। পরে ময়নাতদন্তের জন্য মেডিকেলে পাঠানো হবে। কিভাবে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটল তা পরে নিশ্চিত করা যাবে বলে মন্তব্য করেন তিনি।

পিএনএস/জে এ/মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন