গৃহবধূকে চিকিৎসার নামে ধর্ষণ!

  23-06-2017 05:52PM

পিএনএস ডেস্ক: ভোলার চরফ্যাশনে নিঃসন্তান এক গৃহবধূকে চিকিৎসা দেওয়ার কথা বলে কৌশলে বাসায় নিয়ে ধর্ষণে অভিযোগ পাওয়া গেছে সেলিম চৌধুরী নামে এক কবিরাজের বিরুদ্ধে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ওই কবিরাজকে আসামি করে চরফ্যাসন থানায় মামলা করেছেন। অভিযুক্ত সেলিম চৌধুরী উপজেলার দুলারহাটের নুরাবাদ ৩নং ওয়ার্ডের মৃত মফিজের ছেলে।

মামলার বিবরণে ওই নারী জানান, প্রায় ১০ বছর আগে তার বিয়ে হয়। কিন্তু তাদের ঘরে কোনো সন্তান আসেনি। কবিরাজ সেলিম চৌধুরী ওই গৃহবধূকে তার স্বামীর অজান্তে চিকিৎসা দেয়ার কথা বলে বাসায় নেয়।

এসময় তার (কবিরাজের) স্ত্রী বাসায় না থাকার সুযোগে সেলিম চৌধুরী ধর্ষিতাকে কুপ্রস্তাব দেয়। এতে ওই গৃহবধূ রাজি না হলে তার হাতে একটি মাটির বস্তু তুলে দেন।

সেটা থেকে ধোয়া বের হলে গৃহবধূ সঙ্গাহীন হয়ে পড়েন। এ সুযোগে সেলিম চৌধুরী তাকে ধর্ষণ করে।

প্রায় ৩০মিনিট পর ওই নারীর জ্ঞান ফিরে এলে কবিরাজ সেলিম তাকে ঘটনা কাউকে না জানানোর কথা বলে ঘর থেকে বের করে দেয়। বাসায় ফিরে তিনি ঘটনাটি তার স্বামীকে জানান। পরে স্বামীর সহায়তায় থানায় মামলা করেন তিনি।

চরফ্যাসন থানার ওসি এনামুল হক জানান, এঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামি গ্রেফতারে অভিযান চালাচ্ছে। ওই নারীর ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন