শেরপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে রাতভর ধর্ষণ

  20-07-2017 08:40PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বিয়ের প্রলোভনে কিশোরীকে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের বোয়ালকান্দি গ্রামে। এ ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরীর মা মোছা. বাছিয়া বেগম বাদি হয়ে গত বুধবার (১৯জুলাই) রাতে থানায় লিখিত এজাহার দিয়েছেন।

এতে পাশের গ্রামের গঞ্জের আলীর লম্পট ছেলে সুরুজ আলীকে (২২) অভিযুক্ত করা হয়েছে। তবে বৃহস্পতিবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযোগটি মামলা হিসেবে থানায় নথিভুক্ত করা হয়নি। এদিকে ধর্ষক সুরুজ আলী প্রভাবশালী পরিবারের ছেলে হওয়ায় ঘটনাটি ধামাচাপা দিতে এবং মামলা না করতে ওই কিশোরীর পরিবারকে প্রচণ্ড চাপ দেয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার খানপুর ইউনিয়নের গজারিয়া গ্রামের বাসিন্দা এই কিশোরীর মা বাছিয়া বেগম জানান, পাশের বোয়ালকান্দি গ্রামের সুরুজ আলী গত মঙ্গলবার (১৮জুলাই) সন্ধ্যারাতে মুঠোফোনের মাধ্যমে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। একইসঙ্গে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এতে বাধা দিলে তার কিশোরী মেয়েকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। একপর্যায়ে বিয়ের প্রলোভনে রাতভর ধর্ষণ করে লম্পট সুরুজ আলী।

এমনকি পরদিন সকালে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে তাকে তাড়িয়ে দেয়। এরপর বাড়ি এসে ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়তে থাকে। পরে সে ঘটনাটি খুলে বললে থানা পুলিশকে জানানো হয়। তিনি অভিযোগ করে আরও বলেন, ধর্ষক প্রভাবশালী পরিবারের সন্তান। ঘটনাটি জানাজানি হওয়ার পর তারা তা মিটিয়ে ফেলতে আমাকে বারবার চাপ দিতে থাকে। এ নিয়ে ধর্ষকের লোকজন ঘরোয়াভাবে দফায় দফায় বৈঠকও করে। কিন্তু ওই বৈঠক আমি না মেনে আইনের আশ্রয় নিয়েছি। এতে আরও ক্ষিপ্ত হয়ে উঠেছে। এমনকি মামলা না করতে হুমকি-ধামকি দেয়া অব্যাহত রেখেছে বলে তিনি অভিযোগ করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, অভিযোগটি তদন্তে থানার একজন উপ-পরিদর্শক (এসআই) ঘটনাস্থলে রয়েছেন। ঘটনাটি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে এই পুলিশ কর্মকর্তা দাবি করেন। এদিকে অভিযুক্ত সুরুজ আলীর বক্তব্য জানতে তার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন