রামপালে খাদিজা হত্যায় সাবেক স্বামীসহ ৫ জনকে আসামী করে মামলা

  22-07-2017 06:04PM

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : রামপালে আলোচিত খাদিজা বেগমের হত্যার ঘটনায় সাবেক স্বামী ঘাতক জাকিরসহ ৫ জনকে আসামী করে গত শুক্রবার রাত সাড়ে ৯ টায় রামপাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পিতা গোলাম হোসেন।

মামলা নং-৯, তাং-২১-০৭-২০১৭। মামলার অপর আসামীরা হলেন, পেড়িখালী গ্রামের হানিফের পুত্র ও জাকিরের ছোট ভাই বোরহান উদ্দিন (৩০), তার মাতা তাছলিমা বেগম (৫০), তাছলিমার বর্তমান স্বামী ও একই গ্রামের রুস্তুম আলীর পুত্র আলমগীর হোসেন (৪৫) ও হুড়কা গ্রামের ফজর আলীর পুত্র আবুল কালাম (৪৫)।

মামলায় উল্লেখ করা হয়, জাকিরের মাতা তাছলিমা বেগম ও তার বর্তমান স্বামী আলমগীর হোসেন বিয়ের পর থেকেই ভিকটিমকে নির্যাতন করে আসছিল। এ নিয়ে ৫/৬ বার শালিস বৈঠক ও হয়েছে। ভিকটিমের শ্বশুর বাড়ির লোকজন প্রভাশালী হওয়ার কোন শালিস বৈঠকেই প্রতিকার পায়নি খাদিজা। অবশেষে ৯ বছর সংসার করার পর গত ২ বছর পূর্বে খাদিজাকে ডিভোর্স করিয়ে পিতার বাড়িতে নিয়ে আসে। ওই সংসারে জাবির হোসেন নামের ৮ বছরের একটি ছেলে তার পিতার কাছেই থাকতো।

খাদিজা সন্তানের টানে প্রায়ই ছুটে যেত শিশু জাবিরের কাছে। ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পরেও ওই পরিবারের সদস্যরা খাদিজাকে প্রতিনিয়ত হুমকি ও মানসিকভাবে নির্যাতন করতো। এতে ও জাকিরের পরিবারের সদস্যদের খায়েস মেটেনি।

সর্বশেষ গত ১৯ জুলাই বৃহস্পতিবার বেলা ১১ টা পেড়িখালী প্রাথমিক বিদ্যালয়ে জাবিরকে দেখে ফেরার পথে দাউদের বাড়ির সামনে সরকারি রাস্তার উপর পরিকল্পিকভাবে ছুরিকাঘাত করে নির্মমভাবে তাকে হত্যা করে। নিহত খাদিজার পিতা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আসামীরা প্রভাবশালী হওয়ায় তার কন্যা হত্যার বিচার পাবেন কিনা এ নিয়ে সংশয় প্রকাশ করেন। রামপাল থানার ওসি মোঃ বেলায়েত হোসেন হত্যা মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের ধরার জোর চেষ্টা চলছে এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন