সাংবাদিকদের হুমকি কুবি ছাত্রলীগ সম্পাদকের

  25-07-2017 07:03AM

পিএনএস ডেস্ক: ছাত্রলীগ নিয়ে সংবাদ পরিবেশন করলে সাংবাদিকদের পরিণতি ভাল হবে না বলে হুমকি দিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ।

তিনি বলেন, ছাত্রলীগ নিয়ে বেশি নাড়াচাড়া করলে পরিণতি ভালো হবে না। আমাদের অফিস উদ্বোধনের নিউজ হয় না। অথচ আমাদের খারাপ কর্মকাণ্ড ঠিকই নিউজ হয়। এগুলোর পরিণতি ভালো হবে না।

এসময় সাংবাদিকদের দেখে নেয়ারও হুমকি দেন এই নেতা।

রোববার রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের এক সম্মেলনে তিনি সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে এমন নানা উসকানিমূলক বক্তব্য দেন।

প্রতিবাদে সম্মেলনের নিউজ বর্জন করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

এর আগেও মাজেদ ও তার অনুসারী শাখার সাংগঠনিক সম্পাদক সাইফুল হাসান সাদি বিভিন্ন সময়ে প্রকাশ্যে সাংবাদিকদের মারধরের হুমকি প্রদান করে আসছেন।

ছাত্রলীগ সম্পাদকের এমন আগ্রাসী বক্তব্যের কারণে কর্মরত সাংবাদিকরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন সাংবাদিক সমিতির নেতারা।

সমিতির পক্ষ থেকে এক বিবৃতিতে তার হুমকিমূলক বক্তব্যের গভীর উদ্বেগ ও নিন্দা প্রকাশ করা হয়েছে। হুমকিমূলক বক্তব্য প্রত্যাহারেরও দাবি জানিয়েছে সাংবাদিক সমিতি।

রেজাউল ইসলাম মাজেদ তার অনুসারীদের দিয়ে সাংবাদিকদের উপর হামলা বা বড় ধরনের কোনো অঘটন ঘটানোর আগেই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে সাংবাদিক সমিতি।

জানা গেছে, কুবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের অনুসারী। এ বিষয়ে এসএম জাকির হোসাইনের মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, সাংবাদিকরা আমাদের ঘনিষ্ঠজন, তারা আমাদের বন্ধু। তার এরূপ বক্তব্য দেয়া উচিত হয়নি। সে অন্যায় করে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন