স্বামীকে খুন, ৪ সন্তান নিয়ে পালিয়েছে স্ত্রী

  25-07-2017 09:47PM

পিএনএস : পারিবারিক কলহের জের ধরে হালিশহর এলাকায় মো. জয়নাল নামে এক রিকশাচালক খুন হয়েছেন। পুলিশের ধারণা, স্ত্রী মুন্নী জয়নালকে কুপিয়ে খুন করে চার সন্তান নিয়ে পালিয়ে গেছে। ছোটপুল বইল্যা কলোনি নামে একটি বস্তিতে গত সোমবার রাতের কোন এক সময় হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। পুলিশ স্বামী জয়নালের (৫০) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে।

জয়নালের বাড়ি মিরসরাই উপজেলার বারইয়ারহাটে। তার স্ত্রী মুন্নী আক্তার রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করেন। হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের সৈয়দ বলেন, বস্তির বাসিন্দারা জানিয়েছে সোমবার সন্ধ্যার দিকে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া হয়। এক পর্যায়ে তারা মারামারিও করেন। তবে রাত ১০টার দিকে দুজনকে আবার বাসায় বসে আম খেতে দেখা গেছে। কিন্তু সকালে বস্তির লোকজন চার সন্তানকে নিয়ে স্ত্রী মুন্নী আক্তারকে পালিয়ে যেতে দেখেন। এতে তাদের মধ্যে সন্দেহ হয়। তারা বাসায় গিয়ে দেখেন খাটের উপর জয়নালের রক্তাক্ত লাশ পড়ে আছে। পরে তারা পুলিশকে খবর দেন। জয়নালের মাথায় কুপিয়ে জখমের চিহ্ন আছে। আমরা ধারণা করছি মুন্নী স্বামীকে খুন করে সন্তানদের নিয়ে পালিয়েছেন।

তিনি বলেন, মুন্নী জয়নালের চতুর্থ স্ত্রী। আর মুন্নীর তৃতীয় স্বামী হচ্ছেন জয়নাল। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে আছে। মুন্নীর আগের সংসারের এক ছেলে ও এক মেয়ে তাদের সঙ্গে থাকত। জয়নালের মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে হালিশহর থানা সূত্র জানায়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন