বিয়ের প্রলোভন দেখিয়ে তরুনীকে দুই বছর ধরে ধর্ষন!

  25-07-2017 11:50PM

পিএনএস, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে এক তরুনীকে (২৫) বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে ধর্ষন করেছে ডিএসবির পুলিশ পরিচয়ের এক প্রত্যারক। তার নাম স্বপন গাজী। বাবার নাম আলাউদ্দিন গাজী। ন্যায় বিচারের আশায় ওই তরুনী এখন বিভিন্ন মহলে ধরর্ণা ধরছেন।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, বাউফলের কালাইয়া ইউনিয়নের আয়নাবাজ গ্রামের হারিস হাওলাদারের সাথে ২০০৯ সালে নাজিরপুর ইউনিয়নের ধানদি গ্রামের ওই তরুনীর বিয়ে হয়। নানা অশান্তির কারণে ২০১৫ সালে তাদের মধ্যে তালাক হয়। তালাকপ্রাপ্ত স্বামীর বিরুদ্ধে পটুয়াখালী আদালতে মামলা দায়ের করতে গিয়ে এক আইনজীবির চেম্বারে স্বপন গাজী নামের এক ব্যক্তির সাথে ওই তরুনীর পরিচয় হয়। ওই তরুনী অভিযোগ করেন, স্বপন তাকে বাউফল থানার ডিএসবি পুলিশ হিসাবে পরিচয় দেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর স্বপন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে।

এ ভাবে দুই বছরেরও বেশি সময় ধরে স্বপন তাকে ধর্ষন করে। বিভিন্ন সময় স্বপন তাকে স্ত্রী’র পরিচয় দিয়ে নানা জায়গায় ঘুরতে নিয়ে যেত। তার বাবা-মাসহ পরিবারের লোকজন জানত তাদের বিয়ে হয়েছে। এই সুবাধে স্বপন তাদের বাড়ি গিয়েও রাত যাপন করত।

সর্বশেষ গত বৃহস্পতিবার রাতে স্বপন তাদের বাড়ি গিয়ে রাত যাপন করে এবং তাকে ধর্ষন করে এবং ওই দিন রাতে স্বপনকে আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিলে তিনি নানা অজুহাত দেখায় এবং শুক্রবার সকালে না বলে তাদের বাড়ি থেকে চলে যায়। এরপর তিনি স্বপনের মোবাইল ফোনে কল দিলে তিনি কখনো রিসিভ করতেন আবার কখনো রিসিভ করতেন না। এ ভাবে স্বপন তাকে এড়িয়ে চলতে শুরু করেন। নিরুপায় হয়ে বিষয়টি তিনি পরিবারের সদস্যদের জানান এবং ন্যায় বিচার পাওয়ার আশায় তিনি বিভিন্ন মহলে ধরর্ণা ধরেন।

এ ব্যাপারে বাউফল থানার ওসি আযম খান ফারুকীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, স্বপন ফকির নামের কেউ বাউফল থানায় ডিএসবির চাকরী করতো না। ওই তরুনীকে ব্লাক মেইল করা হয়েছে। ওই তরুনী থানায় যোগাযোগ করলে অবশ্যই তাকে আইনী সহযোগিতা দেয়া হবে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন