কালিয়াকৈরে গার্মেন্টস কর্মীকে জোরপূর্বক ধর্ষণ

  10-08-2017 10:10PM

পিএনএস, কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকার বালুরমাঠে স্থানীয় নামের চিহ্নিত সন্ত্রাসী আকরাম শেখ বৃহস্পতিবার সকালে এক গার্মেন্টস কর্মীকে জোরপূর্বক ধর্ষণ করেছে। এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করেছে।

এলাকাবাসী এবং অভিযোগ সূত্রে জানা যায়, কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের বালুরমাঠ এলাকার আহম্মদ ভিলা কলোনীর ভাড়াটিয়া ইকোটেক্র লিমিটেড এর সুইং অপারেটর আফরোজা আক্তার (১৯) বৃহস্পতিবার সকালে কর্মস্থলে যাওয়ার জন্য প্রস্তত হয়। তার সঙ্গীরা একটু আগেই বাসা থেকে বের হয়ে যাওয়াতে ফাঁকা পেয়ে চান্দরা পল্লীবিদ্যুৎ শেখ পাড়ার আব্দুর রহমান শেখের পুত্র চিহ্নিত সন্ত্রাসী আকরাম হোসেন তার ঘরে ঢুকে ভয় ভীতি দেখিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে।

এ সময় ধর্ষিতার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষক দ্রুত পালিয়ে যায়। একটু পড়েই ধর্ষক আকরাম তার সহযোগী সন্ত্রাসীদের নিয়ে আফরোজাকে প্রানে মেরে ফেলার জন্য আক্রমন করে। এ সময় ধর্ষিতা আত্ম রক্ষার্থে দৌড়ে ইব্রাহিম খানের বাড়িতে আশ্রয় নেয়। বৃহস্পতিবার সন্ধায় স্থানীয় লোকজনের সহায়তায় কালিয়াকৈর থানায় গিয়ে ধর্ষিতা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার ওসি আব্দুল মোতালেব মিয়া জানান, ধর্ষিতা একটি অভিযোগ দায়ের করেছে। ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন