ব্রাহ্মণবাড়িয়ায় ভাইয়ের হাতে ভাই খুন, আটক ২

  

পিএনএস, সরাইল(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মনবাড়িয়ার জেলা বাঞ্ছারামপুরে উপজেলা মো. সাইফুল ইসলাম (১৪)নামক অটো বাইক চালক খুন হয়েছে। সে উপজেলার তেজখালী ইউনিয়নের চরগ্রামের মো:ছালেক মিয়ার ছেলে। এই হত্যাকান্ড ঘটনায় জড়িত থাকার দায়ে তার ভাই রাজিব (১৯)ও সহযোগী জামিল (১৭) কে আটক করেছে থানা পুলিশ।

এলাকাবাসি ও পুলিশ জানায়, গত বুধবার রাতে যেকোন সময় পারিবারিক বিরোধের পূর্ব জেড় ধরে সাইফুলকে তার সৎ ভাইরা পরিকল্পিত ভাবে মেরে বাড়ি অদূরে একটি ডোবাতে ফেলে রাখে। বৃহস্হপতিবার দিনগত রাতে স্হানীয়রা তার লাশ ডোবাতে দেখতে পেয়ে পরিবারের সদস্যদের খবর দিলে তার মা লিলি বেগম এসে তার লাশ সনাক্ত করে। তখন থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এছাড়া তারা আরও জানায়, রাজিব এবং সাইফুল সৎ ভাই। লিলি বেগমের প্রথম স্বামীর সন্তান রাজিব। স্বামীর মৃত্যুর পর দ্বিতীয় বিবাহ বসলে সাইফুলের জন্ম হয়। পারিবারিক বিরোধের জেড় ধরে প্রায়ই তাদের মর্ধ্যে ঝাগড়া-বিবাদ হতো।

এই ব্যাপারে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অংশু কুমার দেব বলেন, পারিবারিক বিরোধ কারণে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। আমরা ভাইসহ দুজন আটক করেছি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের মা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech