সুন্দরগঞ্জে অপহরণকারি গ্রেফতার : অপহৃত উদ্ধার

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় আনোয়ার হোসেন নামে এক অপহরণকারিকে গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় পৌরসভার বাইপাস মোড় হতে ওই অপহরণকারি আনোয়ারকে গ্রেফতার এবং অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়। আনোয়ার বাইপাস মোড়ের আছর উদ্দিন মুনসির ছেলে।

পুলিশ সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে পশ্চিম বাইপাস মোড় হতে মোটর সাইকেলসহ ওই এলাকার কবির হোসেন নামে এক ব্যক্তিকে অপহরণ করে আনেয়ারসহ আরও কয়েকজন। এরপর কবিরের স্ত্রী লতিফা ইয়াসমিন সাথীর কাছে মোবাইল ফোনে এক লাখ টাকা চাঁদা দাবি করা হয়। বিষয়টি তাৎক্ষনিকভাবে লতিফা ইয়াসমিন পুলিশকে জানায়। অপহরণকারিদের কথামত সাথী টাকা নিয়ে বাইপাস মোড়ের বিআরটিসি টিকিট কাউন্টার এলাকায় আসে। এ সময় আনোয়ার হোসেনসহ অপহরণকারিরা অপেক্ষা করা হচ্ছিল। টাকা লেনদেনের একপর্যায়ে পুলিশ উপস্থিত হয়ে আনোয়ারকে হাতে নাতে গ্রেফতার করে। অন্যরা পালিয়ে যায়। এনিয়ে থানায় মামলা হয়েছে। তবে মোটর সাইকেলটি উদ্ধার হয়নি।

থানার ওসি (তদন্ত) ওমর ফারক জানান, আসামি আনোয়ারকে আমরা হাতেনাতে গ্রেফতার করেছি। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। আনোয়ারের বিরুদ্ধে থানায় প্রায় এক ডজন মামলা রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech