লেগুনায় আটকে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ

  14-08-2017 05:54PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় লেগুনায় আটকে রেখে সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আশ্রয় দেয়ার কথা বলে ফুসলিয়ে রাতভর লেগুনার ভিতর ধর্ষণ করে বলে জানা গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে লেগুনাচালক জয়নাল আবেদীনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ওই মাদ্রাসাছাত্রী তার বাবার সঙ্গে রাগ করে ময়মনসিংহের একটি গাড়িতে উঠে গত শুক্রবার রাতে মুক্তাগাছায় নামে। মুক্তাগাছা থেকে লেগুনায় চড়ে রাত ১১টায় ময়মনসিংহের টাউন হল মোড়ে যায়। সেখানে লেগুনার চালক জয়নাল আবেদীন তাকে ফুসকা খাওয়ায় এবং আশ্রয় দেওয়ার কথা বলে আটকে রাখে। পরে লেগুনায় আটকে রেখে রাতভর তাকে ধর্ষণ করে। শনিবার সকালে তাকে মুক্তাগাছা থানার সামনে রেখে পালিয়ে যায় চালক। পরে পথচারীরা তাকে থানায় পাঠায়। থানায় মেয়েটির কথা শুনে পুলিশ চালক জয়নাল আবেদীনকে আটক করে। তার বাড়ি মুক্তাগাছা শহরের নতুন বাজার এলাকায়।

মুক্তাগাছা থানার ওসি আখতার মোর্শেদ বলেন, মেয়েটির কথা শুনে চালককে আটক করা হয়েছে। এর সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।তিনি আরও বলেন, মেয়ের বাবাকে খবর দেওয়া হয়েছে। তিনি এলে ফরেনসিক টেস্ট করাতে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এর পর জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন