দুলাভাইয়ের অবৈধ সম্পর্কে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা শ্যালিকা!

  20-08-2017 11:38PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে প্রলোভনে আপন চাচাত শ্যালিকাকে দুলাভাই ধর্ষন করায় শ্যালিকা ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পাড়ার মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে, উপজেলার বেলতলী বাজারের সোনার বাংলা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের পরিচালক শিক্ষক লম্পট দুলাভাই দুলাল হোসেন (৩৫) গত ফেব্রয়ারী মাসের মাঝমাঝি সময়ে বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে মাদরাসায় পড়ুয়া চাচাত শ্যালিকাকে (১৪) আয়তার সুযোগে স্কুলে ডেকে নিয়ে এসে বিয়ের প্রলোভন দেখিয়ে ও প্রথমদিন জোরপূর্বক শারীরিক সর্ম্পক স্থাপন করে এবং সে দৃশ্য কৌশলে মোবাইলের মধ্যে ভিডিও করে রাখে। তারপর বিভিন্ন সময়ে প্রাণে মেরে ফেলাসহ ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে প্রায় নিয়মিত স্কুলে ডেকে এনে জোরপূর্বক ধর্ষন করত। এতে শ্যালিকা ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ওই পরিচালক স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে ঔষধ নিয়ে গর্ভপাতের চেষ্টা চালায়। বর্তমানে শ্যালিকা ৫ মাসের আন্তসত্তা হয়ে পড়লে ওই পরিচালক বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে কৌশলে এড়িয়ে চলত শুরু করে।

গত ১৯ আগষ্ট শনিবার রাত আনুমানিক ৮ টায় প্রতারক দুলাল হোসেন অসুস্থ আত্মীয়কে দেখতে শশুর বাড়িতে যাওয়ার সময় শ্যালিকা রাস্তায় তাকে আটক করে ও বিয়ের দাবি জানায়। এসময় ওই ধর্ষনকারী দুলাভাই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। প্রতিবেশি যুবকেরা এগিয়ে আসলে সে মোটর সাইকেল ও মোবাইল ফেলে শশুর বাড়ির লোকজনের সহায়তায় পালিয়ে যায়।

এ ঘটনায় শ্যালিকা জানায়, প্রথমে বিয়ের প্রলোভনে ও পরে ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে দুলাভাই স্কুলে ডেকে নিয়ে এসে ধর্ষন করে। সে আরো জানায়, ওই লম্পট দুলাভাই স্কুলের শিক্ষিকাসহ অন্তত দু’জন ছাত্রীর সঙ্গে তাদের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে প্রায় শারীরিক সম্পর্ক করত। বর্তমানে বর্তমানে ওই ছাত্রীগুলো অন্য প্রতিষ্ঠানে লেখাপড়া করছে। পরিচালক দুলাল হোসেনের এলাকার বেশ ক’জন সচেতন ব্যাক্তি জানান, ওই ছেলে এধরনের অপরাধ অনেক করেছে। প্রতিবারেই তার বাবা তাকে বাঁচিয়েছে। এতে করে সে সাহস পেয়ে দু:সাহসী হয়ে পড়েছে। তার কারণে এলাকার বেশ কয়েকটি মেয়েদের বাল্যবিবাহ দিতে হয়েছে অভিভাবকরা।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো. হারিসুল ইসলামকে এ বিষয়ে জানানো হলে তিনি মোবাইলে ওই অন্তঃসত্ত্বা মেয়েটির সাথে কথা বলেন ও থানায় এজাহার দায়েরের পরামর্শ প্রদান করেন। তিনি জানান, অভিযোগ পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থ্য নেয়া হবে।

এ ঘটনায় স্থানীয় এলাকাবাসি ওই স্কুলটি বন্ধ করে দিয়েছে এবং অভিভাবকদেও তাদেও সন্তানদের অন্য সরকারি প্রতিষ্ঠানে ভর্তির অনুরোধ জানিয়েছে। ঘটনাটি এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে। দুলাল হোসেন আব্দুলপুর ইউনিয়নের ক্ষয়জাপুর গ্রামের মসলেম উদ্দিনের ছেলে। সংরক্ষিত স্থানীয় ইউপি সদস্য ও কতিপয় সুবিধাবাদি মহল ঘটনাটি ধামাচাপা দিতে ব্যাপক তৎপরতা চালাচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন