চিরিরবন্দরে স্বামীর নির্যাতনে আহত হয়ে স্ত্রী হাসপাতালে

  18-09-2017 03:26PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে যৌতুকের দাবিতে সিনিগ্ধা রাণী সেন (৩০) নামের এক গৃহবধূকে পাষবিক নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গুরুত্বর আহত ওই গৃহবধূ এখন রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। সিনিগ্ধা রাণী উপজেলার নশরতপুর বালাপাড়ার রণজীত কুমার রায়ের স্ত্রী ও একই এলাকার ধীজেন্দ্র নাথ সেনের মেয়ে।এ ঘটনায় সিনিগ্ধা রাণীর ভাই দীপক চন্দ্র সেন গত শনিবার বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সিনিগ্ধার বিয়ের পর অল্প কিছুদিন ভালোভাবে তাদের দিন কাটলেও যৌতুকের দাবিতে রণজীত তাকে প্রতিনিয়ত মারপিট করে আসছে। এরই ধারাবাহিকতাই গত সোমবার রণজীত কুমার একটি মটর সাইকেল,দুই ভড়ি স্বর্ণ, নগদ ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে তার পিতার কাছ থেকে নিয়ে আসার জন্য সিনিগ্ধার সাথে তোরজোড় শুরু করে।

অন্যথায় অন্যত্রে আরেকটি বিবাহ করলে ৮ লক্ষ টাকা যৌতুক পাবে বলে হুমকি দেয়। পরে সিনিগ্ধা এর প্রতিবাদ করায় রণজীত কুমার তাকে এলোপাথারী মারপিঠ শুরু করে। মাথার চুল ধরে মাটিতে ফেলে দিলে মাথায় রক্তজমাট প্রান্ত হয়ে সিনিগ্ধা বোধ শক্তি হারিয়ে ফেলে । পরে রণজীত কুমার পরিস্থিতি বেগতিক দেখে সিনিগ্ধাকে গুরত্বর অবস্থায় এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে ভর্তি করলে অবস্থার কোন উন্নতি না হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করে।এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো: হারেসুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি,তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন