ময়মনসিংহে হত্যার মামলার আসামিসহ ৪ জন গ্রেপ্তার

  18-09-2017 07:49PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় মাদ্রাসাছাত্রকে হত্যা মামলার প্রধান আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তামিম (৮) নামে এক মাদ্রাসাছাত্রকে অপহরণের পর হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার শাকিল উপজেলার কান্দিগাঁও গ্রামের বাসিন্দা সাইফুলের পুত্র ।

সোমবার (১৮ সেপ্টে¤বর) দুপুরে গ্রেপ্তারদের ময়মনসিংহ আদালতে সোপর্দ করে পুলিশ।জানা যায়, গত জুলাই মাসে অপহরণের আটদিন পর তামিম (৮) নামে এক মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। মুক্তাগাছার পার্শ্ববর্তী মধুপুর উপজেলার পঁচিশ মাইল এলাকার জঙ্গল থেকে অপহৃত ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মুক্তাগাছার শহরতলী পাড়াটঙ্গি এলাকার বাসিন্দা জসিমের ছেলে তামিমকে তার খালাতো বোনজামাই পার্শ্ববর্তী কান্দিগাঁওয়ের বাসিন্দা শাকিল বেড়ানোর কথা বলে অপহরণ করে। পরে শাকিলের সহযোগী ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ির বাসিন্দা ওসমান এবং রবিন মিলে ভ্যান রিকশা যোগে বানর দেখানোর কথা বলে পঁচিশমাইল এলাকায় তামিমকে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে অভিযোগ ওঠে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, এ ঘটনায় তামিমের পিতা জসিম বাদী হয়ে মুক্তাগাছা থানায় হত্যা মামলা দায়ের করেন। রবিন নামে একজনকে এর আগে গ্রেপ্তার করা হয়।সোমবার অভিযান চালিয়ে প্রধান আসামি শাকিলসহ উপজেলার শশা তারাটি এলাকায় চুরির অভিযোগ তিনজনসহ চারজনকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন