লালমোহনে গুটি রং ও রসমালাইয়ে মাছি, ময়মনসিংহে জরিমানা

  18-09-2017 10:10PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলার সদর উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় নিয়মিত বাজার অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষন আইনের বিভিন্ন ধারায় ৫ প্রতিষ্ঠানকে অর্ধলক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) ময়মনসিংহ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শাহ আলমের নেতৃত্বে সদর উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালিত হয়।

অভিযানে দয়াময় মিষ্টান্ন ভান্ডার-এ অভিনব গুটি আকারের রং এবং রসমালাইয়ে মাছি পাওয়া যায়। এসময় প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ও ৪৩ ধারায় যথাক্রমে ২৩০০০ ও ৭০০০ টাকাসহ মোট ৩০০০০ টাকা জরিমানা করা হয়।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় শক্তি ঔষধালয়কে ১০০০০ টাকা, ৩৭ ধারায় হ্যানিমেন হোমিও ফার্মেসিকে ৫০০০ টাকা, ৪৩ ধারায় জানকীনাগ সুইটমিটকে ২০০০ টাকা এবং ৪৩ ধারায় দি নিউ বিক্রম্পুর সুইটমিটকে ৩০০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানে মোট ৫ প্রতিষ্ঠানকে ৫০০০০ টাকা জরিমানা করে তা আদায় করা হয়।জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় উক্ত অভিযানে আরো উপস্থিত ছিলেন জেলা স্যানিটারী ইন্সপেক্টার আবুল কালাম আজাদ, জেলা বাজার কর্মকর্তা মোঃ ঝিল্লুল বারী এবং জেলা সাধারণ সম্পাদক গোলাম রহমান ফিলিপ । উপস্থিত জনসাধারণকে সচেতন করার নিমিত্তে তাদের মাঝে আইনের লিফলেট বিতরণ করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন