বরিশালে নববধুকে গণধর্ষণ!

  21-09-2017 08:43PM

পিএনএস ডেস্ক : স্বামী শ্বশুর ছিলেন হাসপাতালে। এই সুযোগে খাবারের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে পরিবারের সবাইকে অচেতন করে এক নববধুকে (১৮) গণধর্ষণ করা হয়েছে। ধর্ষিতা গৃহবধুর দায়ের করা মামলায় বুধবার রাতে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার পূর্ব মুন্ডুপাশা গ্রামের। জানা গেছে, বুধবার রাতে ধর্ষিতা নববধু বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে একই এলাকার আজিজ খানের পুত্র খলিলুর রহমান (৩৫) ও মোশারেফ খানের পুত্র শাহীন খানকে (২৮) গ্রেপ্তার করেছে।

উজিরপুর মডেল থানার এসআই তৌহিদুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, গ্রেফতারকৃত দুজন গত ১৮ই সেপ্টেম্বর রাতে একই গ্রামের এক রিকসা চালকের তিন সদস্যর পরিবারের সবাইকে দুধের সঙ্গে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করে। পরে ওই গৃহবধুকে অচেতন অবস্থায় ঘর থেকে তুলে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে গণধর্ষণ করা হয়। ঘটনার পর থেকে নববধু (১৮), তার স্বামী (২২) ও শ্বশুর (৪৫) উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার রাতে সুস্থ হয়ে নববধু বাদি হয়ে খলিলুর রহমান ও শাহীন খানকে আসামি করে উজিরপুর মডেল থানার একটি মামলা দায়ের করেন। থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে বৃহস্পতিবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। আর গ্রেপ্তারকৃত দুজনকে ওইদিন দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন