বগুড়ায় র‌্যাব ও হাইওয়ে পুলিশের অভিযানে ফেন্সিডিল-ইয়াবাসহ গ্রেফতার ৩

  

পিএনএস, জেলা প্রতিবেদক : বগুড়ার শাজাহানপুরে শ্যামলী পরিবহন (ঢাকা মোট্র ১৪-৪২৮৭) নামের একটি যাত্রীবাহী বাস তল্লাশী চালিয়ে ৫২ বোতল ফেন্সিডিল সহ সাগতম ওরফে শৈকত (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে কুন্দারহাট হাইওয়ে পুলিশ। আটক শৈকত দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার সাতকড়ি গ্রামের মৃত নুরুজ্জামানের পুত্র।

গত বৃহস্পতিবার রাতে কুন্দারহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ কাজল কুমার নন্দীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার ঢাকা মহাসড়কের সাজাপুর ফুলতলা ফটকি ব্রীজে যাত্রীবাহী বাস তল্লাশীকালে তাকে গ্রেফতার করেন।

কাজল কুমার নন্দী জানান, হিলি থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন নামে ঢাকাগামী একটি যাত্রীবাহি বাসে ফেন্সিডিল পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাস থামিয়ে তল্লাশী করা হয়। এসময় ৫২ বোতল ফেন্সিডিল সহ সাগতম ওরফে শৈকতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করে শাজাহানপুর থানায় সোপর্দ করেছে কুন্দারহাট হাইওয়ে পুলিশ।

এদিকে- র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল সোনাতলার রাণীর বাজার এলাকায় থেকে ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক করে। অভিযানে ১২০ পিস ইয়াবা সহ ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা সাজু বেপারী(৩৮), আমিরুল সরদার(৫০)।

র‌্যাব সূত্রে জানা যায়. আটককৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ বগুড়া জেলার সোনাতলা থানাসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃত আসামীদের বিরুদ্ধে সোনাতলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech