শেরপুরে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে ১২০ কেজি গাঁজা উদ্ধার

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেটকার থেকে ১২০ কেজি গাঁজা জব্ধ করা হয়েছে। এসময় প্রাইভেটকারের চালক আনোয়ার হোসেনকে (৪০) স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তবে সে গুরুতর আহত হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে।ে আটককৃত চালক কুমিল্লা সদর উপজেলার মৃত আব্দুর রশিদের ছেলে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, কুমিল্লা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি প্রাইভেটকারের (চট্টমেট্রো গ-১১-২৭৫৩) সঙ্গে বিপরীতমুখি সোহাগ এন্টারপ্রাইজের অপর একটি মালবাহী ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৩-৪১৮২) মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে প্রাইভেটকারের চালক আনোয়ার হোসেন আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে বগুড়ায় স্থানান্তর করা হয়। এসময় প্রাইভেটকারের ভেতর থেকে ছোট-বড় ৬টি বস্তায় থাকা মোট ১২০ কেজি গাঁজা জব্ধ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি-তদন্ত বুলবুল ইসলাম।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech