নাসিরনগরে পরকীয়ায় বাধা দেয়ায় স্বামীর শাবলের আঘাতে স্ত্রীর মৃত্যু

  26-09-2017 06:56PM

পিএনএস, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায়, স্বামীর পরকিয়া বাধা দেয়া প্রাণ দিতে হলো ৯ সন্তানের জননী রাজিয়াকে। ঘটনাটি ঘটেছে ২৫ সেপ্টেম্বর রোজ সোমবার রাত অনুমান ১০ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামে।

ঘটনার বিবরণে ও মামলার সূত্রে জানা গেছে প্রায় ৩০ বছর আগে পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের মৃত মতিউর রহমানের মেয়ে অধুনা মৃত রাজিয়া বেগমের সাথে গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামের মুস্তব আলীর ছেলে মতিউর রহমান (মুতি মিয়া) ৫০ এর বিয়ে হয়। বিয়ের পর রাজিয়ার গর্ভে ৫ ছেলে ও ৪ মেয়ে সন্তানের জন্ম হয়। জানা গেছে রাজিয়ার স্বামী মুতি মিয়া পরনারী আসক্ত ছিল। মুতি মিয়া প্রায়ই এলাকার বিভিন্ন নারীদের সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকত। স্বামীর পরকিয়ায় বাধা দিলে মুতি মিয়া প্রায়ই তার স্ত্রীকে মারপিট সহ শারিরীক ও মানসিক নির্যাতন করত।

এই নিয়ে বেশ স্বামী-স্ত্রীর মাঝে কয়েকবার সালীশ বৈঠকও হয়েছে। ঘটনার তারিখ ও সময়ে রাজিয়া ঘরের ভিতর নামাজ পড়তে যায়। নামাজরত অবস্থায় স্বামী মুতি মিয়া তার হাতে থাকা লোহার শাবল দিয়ে ঘাই মারলে ঘটনাস্থলেই রাজিয়ার মৃত্যু হয়।

খবর পেয়ে নাসিরনগর থানা পুলিশের এস,আই মোঃ মনির হোসেন ভূইয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল থেকে রাজিয়ার লাশ উদ্ধার ও ঘাতক স্বামী মুতি মিয়াকে গ্রেপ্তার করে। এ বিষয়ে রাজিয়ার ভাই ছোয়াব মিয়া বাদী হয়ে ৮ জন সহ অজ্ঞাতনামা আরো কয়েক জনকে আসামী করে নাসিরনগর থানায় হত্যা মামলা দায়ের করে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। লাশের ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িযা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন