শেরপুরে অভিনব কায়দায় গাঁজা পরিবহন!

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় একটি মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে প্রায় ৩০লাখ টাকা মূল্যের ১৫০কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এসময় পুলিশ ট্রাকের চালক ও চালকের সহকারীকে আটক করে। আটককৃতরা হলেন- লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার কালিকাপড় গ্রামের কামাল হোসেনের ছেলে সোহাগ হোসেন (২৯) ও চালকের সহকারি একই এলাকার মৃত ওয়াহেদুর রহমানের ছেলে মো. হারুন মিয়া (২৫)।

গত বুধবার (১১অক্টোবর) দিবাগত রাত অনুমান দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের কলেজ রোড এলাকায় পুলিশ এই অভিযান চালায়। অভিযানকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী উপস্থিত ছিলেন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, কুমিল্লা থেকে মালবাহী একটি ট্রাক রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে চালক ভুল করে ট্রাকটি নিয়ে বগুড়ার দিকে রওনা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকটি উক্ত স্থানে থামিয়ে তল্লাশি করা হয়। প্রথমে কোন কিছু না পেয়ে পুলিশ হতাশ হয়। তবে পুলিশের সোর্স নিশ্চিত করেন ট্রাকটিতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য রয়েছে। পরে ট্রাকের চালক ও চালকের সহকারিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

একপর্যায়ে তারা স্বীকার করেন ট্রাকের বডির পাটাতনের নীচে বিশেষ কায়দায় তৈরী করা একফুট উচ্চতা ট্রাকের সমান বক্সের ভেতরে উক্ত পরিমান গাঁজা রয়েছে। এরপর অভিনব কায়দায় রাখা গাঁজাগুলো উদ্ধারসহ তাদের হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech