বগুড়ায় বিধবাকে ছুরিকাঘাতে হত্যা ॥ গ্রেফতার ২

  13-10-2017 10:16PM

পিএনএস, বগুড়া প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় কতিপয় দূবৃর্ত্ত কর্তৃক ধারলো ছুরি দ্বারা উপর্যুপরি আঘাত করে আনোয়ারা বেওয়া (৫০) নামের এক ফেরিওয়ালাকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার জোরগাছা ইউনিয়নের মধ্যদিগলকান্দী গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে শিমুল গাছের নীচে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ ঘটনার রাতেই ওই গ্রাম থেকে চাঁন মিয়া (২৬) ও কামাল হোসেন (৩৮) কে জিজ্ঞাসাবাদে আটক অতঃপর মামলায় গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করেছে। এদিকে গতকাল শুক্রবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল মোল্লা সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত আনোয়ারা বেওয়া ওই গ্রামের মৃত: ছয়েফ মোল্লার মেয়ে। স্বামী মৃত্যুর পর এক মেয়ে সন্তানকে নিয়ে বাবার বাড়ীর পাশ্বে জমি ক্রয় করে বাড়ী ঘর তুলে বসবাস করে আসছিল। সংসার চালাতে গিয়ে গ্রাম, গঞ্জসহ বিভিন্ন শহরে ফেরি করে মহিলাদের প্যান্টি, ব্রা সহ বিভিন্ন কাপড় বিক্রি করে যে লাভ হয় তা দিয়েই সংসার চালিয়ে আসছিল আনোয়ারা। নিহত আনোয়ারার মেয়ে রোজিনা

বেগম জানায়, প্রতিদিনের ন্যায় গত ১২ অক্টোবর সকালে ব্যবসার উদ্দের্শ্যে বাড়ী থেকে বের হয়ে যায় তার মা আনোয়ারা। লোক মারফৎ জানতে পারে ঘটনাস্থলে তার মায়ের মরাদেহ ঘটনা স্থলে পড়ে আছে। মুহুর্ত্তে ঘটনাটি ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে থানা অফিসার ইনর্চাজ শরিফুল ইসলাম কয়েকজন এস আই কে নিয়ে ঘটনা স্থলে যায়। আনোয়ারার মরাদেহের সুরতহাল তৈরী শেষে লাশ মর্গে প্রেরণ করে।

এদিকে থানা সুত্রে জানা গেছে, এ ঘটনায় আনোয়ারা বেওয়ার মেয়ে রোজিনা বেগম বাদী হয়ে সন্দেহমুলক কয়েক জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছে। আটক চাঁন মিয়া ওরফে চাঁন্দু রংপুর জেলার পীরগাছা উপজেলার দেউতি গ্রামের মৃত: ফজলুল হকের ছেলে। মধ্যদিগলকান্দি গ্রামে নাছিমা বেওয়ার ঘর ভাড়া নিয়ে বসবাস করে আসছে। আটক কামাল হোসেন মধ্যদিগলকান্দি গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন