২৫ হাজার টাকার জাল নোটসহ আটক ২

  14-10-2017 07:14AM



পিএনএস ডেস্ক: শেরপুরে অভিযান চালিয়ে ৫০০ টাকা মূল্যমানের ৫০টি জাল নোটসহ (২৫ হাজার টাকা) প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার চরপক্ষীমারি ইউনিয়নের সাতপাইকা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলেন- সদর উপজেলার খাসপাড়া মরাকান্দি গ্রামের মোন্তাজ আলীর ছেলে হামিদুল ইসলাম (৩৬) ও ধানুয়াপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে কমল মিয়া (৩৫)।

অভিযানে নেতৃত্বদানকারী শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান বলেন, জাল নোটের কারবারি একটি প্রতারক চক্রের লেনদেনের গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালানো হয়। এ সময় সাতপাকিয়া এলাকায় ওৎপেতে থেকে ৫০টি ৫০০ টাকার জাল নোটসহ কমল মিয়া ও হামিদুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে জানিয়ে তিনি বলেন, জাল নোটের একটি চক্র শেরপুরে আবারও সক্রিয় হয়ে ওঠেছে। তাদের ধরতে পুলিশের পক্ষ থেকে গোয়েন্দা তৎপরতা ও অভিযান জোরদার করা হয়েছে। ইতোমধ্যে শহরের খোয়ারপাড় এলাকা থেকে ১০০০ টাকা মূল্যমানের ৫টি জাল নোটসহ মারুফ মিয়া ওরফে ফারুক (৪০) নামে আরেকজনকে গ্রেফতার করা হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন