সদরঘাটে ব্লু হোয়েলে আসক্ত যুবকের আত্মহত্যা!

  14-10-2017 12:06PM

পিএনএস ডেস্ক: পুরান ঢাকার সদরঘাটের একটি বহুতল মার্কেটের ছাদ থেকে পড়ে রাকিব (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। নিহতের হাতের কিছুটা অংশ জুড়ে কাটা দাগ রয়েছে। যা দেখে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন আত্মঘাতী গেমস ব্লু হোয়েল খেলেই ওই তরুণ ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। যদিও পুলিশ বলছে আত্মহত্যা হলেও এই ঘটনার সঙ্গে ব্লু হোয়েলের কোন সম্পর্ক নেই।

শুক্রবার রাত ১০টার দিকে শরিফ মার্কেট এলাকায় একটি মৃতদেহ রাস্তায় পড়ে আছে এমন সংবাদে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে ওই এলাকায় কোন ভবন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে তা সনাক্তের চেষ্টা চলছে।

পুলিশের ধারণা, ওই এলাকার কোনো এক ভবন থেকে রাকিব লাফিয়ে পড়ে আত্নহত্যা করেছে। সে শরিফ মার্কেট এলাকার একটি দোকানে চাকুরি করতো। তার বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মশিউর রহমান জানান, মৃত ব্যক্তির কাছ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে, তার মৃত্যু জন্য কেউ দায়ী নয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, পুলিশ কর্মকর্তাদের মধ্যে অনেকেই রাকিবের হাতের দিকটা বার বার দেখছিলেন। কারণ তার হাতের কিছু জায়গায় কাটা ছিল। ব্লু হোয়েল না কি যেন একটা গেমস বেরিয়েছে, ছেলের হাতের কাটা দাগ দেখে অনেকেই ধারণা করেছে সেও ওই গেমসের শিকার।

তবে ওসি বলছেন যুবকের শরীরে কোনো ধরনের বিশেষ মার্কার চিহ্ন বা কিছু আঁকা দেখা যায়নি। তার মৃত্যুর কারণ পুলিশ খতিয়ে দেখছে। ময়না তদন্তের জন্য মরদেহ মিটফোট হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন