দুদকের কাছে সময় চেয়েছেন আপন জুয়েলার্সের মালিক

  

পিএনএস ডেস্ক : দুর্নীতি দমন কমিশনের (দুদক) কাছে তিন মাসের সময় চেয়েছেন আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম ও তার দুই ভাই। জ্ঞাত আয়বহির্ভূত অবৈধ সম্পদ থাকার অভিযোগের পরিপ্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল দুদক কার্যালয়ে ডাকা হয় তাদের। কিন্তু তারা উপস্থিত না হয়ে লোক মারফত চিঠি পাঠিয়ে আরও তিন মাস সময় বৃদ্ধির আবেদন করেন।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার জানান, ১৬ অক্টোবর এক নোটিশের মাধ্যমে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম এবং তার দুই ভাই গুলজার আহমেদ ও আজাদ আহমেদকে বুধবার রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়। কিন্তু তারা তিন মাসের সময় চেয়ে আবেদন করেছেন।

দুদকের এক কর্মকর্তা জানান, ওই তিন ভাই চিঠিতে উল্লেখ করেছেন, কিছু কাগজ হাতে না থাকায় দুদকে আসতে তাদের সময় প্রয়োজন। তাদের এক সপ্তাহের মতো সময় দেওয়া হবে।

গত মার্চে রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়পড়–য়া দুই তরুণীকে ধর্ষণ করে সেলিম আহমেদের ছেলে সাফাত আহমেদ ও তার সহযোগীরা। এ ঘটনায় ব্যাপক তোলপাড়ের পর গত মে ও জুনে প্রতিষ্ঠানটির ৫টি শোরুমে অভিযান চালিয়ে প্রায় ১৫ মণ স্বর্ণ ও হীরার অলঙ্কার জব্দ করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। জব্দকৃত স্বর্ণালঙ্কার বাংলাদেশ ব্যাংকে জমা করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech