জলঢাকা থেকে ধর্ম অবমাননাকারী টিটু রায় গ্রেফতার

  

পিএনএস, নীলফামারী জেলা প্রতিনিধি : নিজের ফেসবুক আইডিতে ইসলাম ধর্মের অবমাননা মূলক স্ট্যাটাস দেয়ার অভিযোগে রংপুরের পাগলাপীরের টিটু রায়কে নীলফামারীর জলঢাকা থেকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে স্থানীয়রা। তবে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ এখন পর্যন্ত টিটুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেনি। প্রত্যক্ষদশীরা জানায়, মঙ্গলবার ভোরে জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় টিটু রায় জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গ্রামের তার আত্মীয় বৈকান্ত চন্দ্র রায়ের ছেলে কৈলাশ রায়ের বাড়ীতে বেড়াতে আসেন। এদিকে মঙ্গলবার ভোর রাতে ৪টি গাড়ীতে করে পুলিশ এসে কৈলাশের বাড়ী থেকে টিটু রায়কে গ্রেফতার করে নিয়ে যায়। সূত্র জানায়, বর্তমানে গ্রেফতারকৃত টিটু রায় রংপুর পুলিশের হেফাজতে রয়েছে।

এদিকে টিটু রায়কে গ্রেফতার করা হলেও নীলফামারী জলঢাকা থানা পুলিশ এর সত্যতা নিশ্চিত করতে পারেনি। তবে ওই গ্রামের লোকজন টিটু রায়কে গ্রেফতার করার বিষয়টি প্রত্যক্ষ করেছেন বলে সাংবাদিকদের জানান।

উল্লেখ্য, টিটু রায় তার ফেসবুক আইতে ইসলাম ধর্মের অবমাননা করে স্ট্যাটাস দেয়ার অভিযোগে শুক্রবার জুম্মার নামাজের পর রংপুরের গঙ্গাচড়া উপজেলার হরকলি ঠাকুরপাড়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়ীতে অগ্নিসংযোগ ও হামলার ঘটনা ঘটে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech