নওগাঁর আত্রাইয়ে বিস্ফোরকসহ ৫ জেএমবি সদস্য আটক

  

পিএনএস, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর আনুঃ ৪ টার দিকে ৫ জেএমবি সদস্যকে বিদেশী পিস্তল, গুলি ও বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য সহ আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, জেলার মান্দা উপজেলার পারইল আশিরা গ্রামের মৃত লোকমান প্রামানিকের ছেলে মোয়াজ্জেম হেসেন বুলেট (৩০), আত্রাই উপজেলার নওদুলি বাজারের মৃত হাফিজুর রহমান শেখের ছেলে আবদুল্লাহ (৪২), আত্রাই উপজেলার দাড়িয়াগাথি গ্রামের আহাম্মদ আলীর ছেলে আব্দুর রাজ্জাক (২৫), রানীনগর উপজেলার বেতগাড়ী গ্রামের আয়াত আলী সরদারের ছেলে লুলু সরদার (৩০) এবং নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার জমাইনগর গ্রামের ইয়াহিয়ার ছেলে মাসুদ রানা (২৫)।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে, আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার জনৈক আয়চান আলীর বাড়ীতে জেএমবি সদস্যরা গোপন বৈঠক করছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে আত্রাই থানা পুলিশ ও ডিবি পুলিশের পৃথক টিম সেখানে অভিযান চালায়। অভিযানে ৫ জন জেএমবি সদস্যকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ১৩ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন এবং গ্রেনেড বানানোর সরঞ্জামাদি উদ্ধার করা হয়। আটককৃতরা জেএমবির সক্রিয় সদস্য। তারা আত্রাইয়ে বড় ধরনের নাশকতামুলত কাজের উদ্দেশ্যে উপজেলার নওদুলী বাজারে গোপন বৈঠক করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয় এবং এসময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি ও বিস্ফোরক দ্রব্যসহ আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে এবং মাঠ পর্যায়ে অভিযান অব্যাহত রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech