স্কুল ছাত্রীর আপত্তিকর ছবি তুলে ফেসবুকে পোষ্ট, আটক ১

  

পিএনএস ডেস্ক : সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে যৌন নিপীড়ন করে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয় বরিশালের বানারীপাড়ার ৫ বখাটে।

ফেসবুকে পোস্ট করার অভিযোগে ৫ বখাটের বিরুদ্ধে ইতিমধ্যে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। ওই ছাত্রীর বাবা উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মালিকান্দা গ্রামের নিরঞ্জন সরকার বাদী হয়ে বুধবার রাতে স্থানীয় বখাটে শাহিন খান, রতন বৈরাগী, সাইফুল, ফারুক হাওলাদার ও নাজমিনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন আইনে বানারীপাড়া থানায় এই মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার সকালে থানা পুলিশ মালিকান্দা গ্রামে অভিযান চালিয়ে আসামী রতন বৈরাগীকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, নিরঞ্জন সরকারের মেয়ে স্থানীয় ব্রানবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী (১২) গত ১৩ নভেম্বর বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিচিত ফারুক হাওলাদারের স্ত্রী নাজমিন তাকে তার বাসায় ডেকে নেয়।

সেখানে আগে থেকে উপস্থিত বখাটে শাহিন খান ওই স্কুল ছাত্রীকে পাকা ভবনের একটি কক্ষে নিয়ে জড়িয়ে ধরে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। শাহিনের মুঠোফোনে তার বন্ধু রতন বৈরাগী ওই দৃশ্যের ছবি ধারণ করে। একই সঙ্গে ওই ছাত্রীকে যৌন নিপীড়নও করে। ওই ছাত্রী শাহিনের হাতে কামড় ও ডাক চিৎকার দিয়ে দৌড়ে বাড়ি গিয়ে তার বাবা ও মাকে বিষয়টি জানায়।

এদিকে শাহিন ও রতনের সহযোগী সাইফুল ওই ছাত্রীকে যৌন নিপীড়নের আপত্তিকর ছবি তার ফেসবুক আইডি থেকে পোষ্ট করে দেয়। ওই ছবি ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

বানারীপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, এ মামলার এক আসামি গ্রেফতার হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech