চেয়ারের ভেতরে করে ইয়াবা পাচার

  

পিএনএস ডেস্ক: একটি অভিনব চেয়ারের ভেতরে করে পাচারের সময় ২৫ হাজার পিস ইয়াবা বড়িসহ দুজনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব সদস্যরা। গত বৃহস্পতিবার রাতে শাহ আমানত সেতুর দক্ষিণে মইজ্জ্যার টেক এলাকায় দেশ ট্রাভেলসের একটি কোচ তল্লাশি করে ওই চেয়ার, ইয়াবা ও দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের নাম ময়না বিবি (৩৫) ও বুলবুল আহম্মদ (২০)। দুজনের বাড়িই রাজশাহী জেলায়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, গত বৃহস্পতিবার প্রায় মধ্যরাতে র্যাবের একটি দল কর্ণফুলী থানাধীন মইজ্জ্যার টেক এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি বাস তল্লাশি করে। তখন বাসের যাত্রী ময়না বিবি ও বুলবুল আহম্মদের আচরণ সন্দেহজনক মনে হয়। তাদের আটক করে সঙ্গে থাকা একটি নতুন কাঠের চেয়ারের সিটের নিচে বিশেষভাবে তৈরি বাক্সের ভেতর থেকে ১৩ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তাদের দেহ তল্লাশি করে আরও ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, দুজনই দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা বড়ি কিনে রাজশাহী নিয়ে বিক্রয় করে আসছিলেন।

চেয়ারটি বেশ কৌশল করে বানানো। এর সামনে একটি টেবিলের মতো করে দেওয়া যাতে বসে লিখাও যায়। কিন্তু বসার জায়গার নিচেই রয়েছে একটি বক্স। সেটির ভেতরে করেই আনা হতো ইয়াবা। র‌্যাব সদস্যরা বাক্সটি ভেঙেই ইয়াবা বড়ি দেখতে পান।

পিএনএস/কামাল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech