রাজধানীতে নোট দেওয়ার কথা বলে ছাত্রীকে আটকে ধর্ষণ!

  20-11-2017 08:29PM


পিএনএস ডেস্ক: রাজধানীর লালবাগের চকবাজার এলাকায় প্রেমিকের বাসায় এক কলেজছাত্রী যৌন নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার দুপুরে ওই ছাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ওই ছাত্রীর বড় বোন জানান, কামরাঙ্গীরচরে পরিবারের সঙ্গে থাকে ১৬ বছর বয়সী ওই কিশোরী। সে স্থানীয় একটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। গত ৬ মাস আগে লালবাগের চৌরাস্তা এলাকার জনৈক রাফিনের (১৯) সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রাফিন একটি ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে পড়াশোনা করে। সোমবার সকাল ৮টার দিকে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়।

পরে জানা যায় রাফিন তাকে ডেকে নিয়ে গেছে, কিছু নোট দিবে বলে। সে তাকে বিভিন্ন সময় নোট দিয়ে পড়ালেখায় সহযোগিতা করতো। রাফিন দুপুরে ওই ছাত্রীর বাসায় ফোন করে জানায়, ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। তার অবস্থা ভালো নয়। লালবাগ চৌরাস্তায় রয়েল হোটেলের পাশের একটি বাসার ঠিকানা দিয়ে বলে ওই ছাত্রীকে এসে নিয়ে যেতে।

ওই ছাত্রীর বোন বলেন, রাফিনের বাসায় গিয়ে ওই ছাত্রীকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখি। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসাপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে ভর্তি করি। তিনি বলেন, রাফিন বাসায় ডেকে নিয়ে সেই আমার বোনকে জোরপূর্বক যৌন নির্যাতন করেছে।

পিএনএস/কামাল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন