নাসিরনগরে ৪ চোর মাধবপুরে গ্রেপ্তার

  23-11-2017 08:34PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিনিধি : জেলা নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের ৪ কুখ্যাত গরু চোর একটি চোরাই গরু ও সি,এন,জি সহ হবিগঞ্জ জেলার মাধবপু থানায় আটক হওয়ার খবর পাওয়া গেছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কাউছার আলম ওই ঘটনার সত্যতা স্বীকার করে থানার মামলা নং জি,আর-৪৩৮ মূলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে। গ্রেপ্তারকৃতরা হলেন শ্রীঘর গ্রামের সাবেক মহিলা মেম্বার চাঁন বানুর ছেলে মোঃ আতাব মিয়া (২৬), জিলু মিয়ার ছেলে মোঃ শিপন মিয়া (২৫), আয়াত আলীর ছেলে মোঃ মোশারফ হোসেন (২৪) ও অনু মিয়ার ছেলে মোঃ নিজাম মিয়া (২৭) মামলা সূত্রে জানা গেছে ২০ নভেম্বর দুপুর অনুমান ২ ঘটিকার সময় উক্ত আসামীরা হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শাহজাহানপুর সি,এন,বির রাস্তার পূর্ব পাশে মাঠে ঘাস খাওয়া অবস্থায় আনুমানিক ২৫ হাজার টাকার মূল্যে একটি সাদা রংঙের ষাড় সি,এন,জিতে তুলে চুরি করে নিয়ে আসার সময় পথচারীরা ষাড় ও সি,এন,জি সহ আটক করে তেলিয়া পাড়া পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। পরে তাদের মাধবপুর থানায় নিয়ে ষাড়ের মালিক মোঃ সামছু উদ্দিনর খাঁন বাদী হয়ে মামলা করেন।

সরেজমিন গিয়ে বিভিন্ন লোকজনের সাথে কথা বলে জানা গেছে তারা প্রত্যেকেই চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে এরূপ বেশ কয়েকটি চুরির ঘটনার অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী জানায় তারা চুরি করলে শ্রীঘর গ্রামের এক উঠতি বয়সী নেতা তাদের বাঁচিয়ে দেয়। যার ফলে তারা প্রায়ই এরূপ চুরির ঘটনা থেকে রেহাই পেয়ে যায়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন