পুলিশের রেশন ভর্তি ট্রাক ছিনতাই

  24-11-2017 07:19AM

পিএনএস ডেস্ক: আশুলিয়ার নবীনগরে চালককে অস্ত্রের মুখে জিম্মি করে একটি ট্রাকসহ পুলিশ লাইনের তিন'শ আটার বস্তা নিয়ে গেছে একদল ডাকাত।

বৃহস্পতিবার ভোর চারটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর সাভার গলফ ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। এসময় ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৬-৬৫৫৪) চালক ও তার সহযোগিকে আশুলিয়ার মরাগাং এলাকায় ফেলে রেখে যায় ডাকাত সদস্যরা।

ট্রাকের চালক আসাদুল জানান, রাতে পাবনা পুলিশ লাইন্সের রেশনের ৩০০ বস্তা আটা নিয়ে রাজধানীর পোস্তাগলা থেকে পাবনার উদ্দেশে রওয়ানা হন। এসময় সাভার পার হয়ে নবীনগরের কাছাকাছি এসে পৌঁছলে একটি মাহেন্দ্র থেকে সাত ডাকাত ট্রাকটি সামনে থেকে ব্যারিকেড দেয়। পরে হেলপারের হাত-পা বেঁধে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকটি নিয়ে আশুলিয়ার দিকে নিয়ে যায়। আশুলিয়ার মরাগাং এলাকায় পৌঁছলে তাদেরকে রাস্তার পাশে ফেলে রেখে ট্রাক নিয়ে ডাকাতদল পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করলে থানায় এসে পুলিশের সহযোগিতা চায়।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশ নিশ্চিত না করলেও পাবনা পুলিশ লাইনের মেস অফিসার রেজাউল জানান, ঢাকা থেকে আমাদের তিন'শ বস্তা আটা আসার কথা রয়েছে। এজন্য একজন ঠিকাদারের সাথে যোগাযোগ করে এগুলো আনা হচ্ছে। এখন সেগুলো কি হয়েছে তা আমি জানি না।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন