চার 'ডাকাতের' গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক : যশোরে দুই স্থান থেকে চার 'ডাকাতের' গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে নিহত চার জনের নাম-পরিচয় জানা যায়নি।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মোখলেসুর রহমান জানান, যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় গোলাগুলি হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে ভোররাতে পুলিশের একাধিক দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শুটারগান, ২ রাউন্ড গুলি, ৫টি কার্তুজ, ৫টি ধারালো অস্ত্র, দড়ি ও স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। লাশ দু'টি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে লাশের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

অপরদিকে, ঝিকরগাছা থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার চাপাতলা মাঠ থেকে লাশ দু'টি উদ্ধার করা হয়েছে।

ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এএসআই রফিকুল ইসলাম জানান, গ্রামে ডাকাত পড়েছে- খবর পেয়ে পুলিশ উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দু'গ্রুপের বিরোধে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

তিনি আরও জানান, পুলিশ লাশ দু'টি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে তাদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, গাছি দা, রাম দা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech