টার্গেট কম বয়সী সুন্দরী মেয়ে, এরপর…

  21-01-2018 05:18PM

পিএনএস ডেস্ক: সুন্দরী মেয়ে – টার্গেট কম বয়সী সুন্দরী মেয়ে। দেখতে সুন্দর। এরপর শুরু হয় পারিবারিক, আর্থিক অবস্থা জানার চেষ্টা।তার পর শুরু হয় আসল খেলা। শিকারির মতো জাল ছড়িয়ে দেয়া হয় তাদের ঘিরে। অল্প শ্রমে, অল্প সময়ে বেশি আয়, বাসা কিংবা ক্লিনিকের কাজের কথা বলে আকৃষ্ট করা হয়।

প্রলোভন দেখিয়ে বিদেশে নিয়ে বাধ্য করা হয় যৌনকর্মে। এতে বাধা দিলে মারধর করা হয়। ইলেকট্রিকের শক দেয়া হয়। এ চক্রের ফাঁদে পড়ে লাশ হয়ে ফিরতে হয়েছে কোনো কোনো নারীকে। বাধ্য হয়েই বিদেশের মাটিতে যৌনকর্মকে ব্যবসা হিসেবে বেছে নিচ্ছেন নারীদের অনেকে।

সূত্রমতে, প্রলোভনের মাধ্যমে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে বাংলাদেশি নারীদের পাচার করা হচ্ছে। বাসায় কাজের নামে তাদের অনেককেই যৌনকর্মী হিসেবে ব্যবহার করে। এমনকি একই পরিবারের বাবা, ছেলে, ভাইসহ সকল পুরুষ সদস্যদের কাছেই নির্যাতনের শিকার হতে হচ্ছে নারীকে। কোনো কোনো ক্ষেত্রে পতিতার দালালদের কাছে বিক্রি করে দেয়া হচ্ছে। আবাসিক হোটেলে রেখে যৌনকর্ম করানো হয় এই নারীদের দিয়ে।

এরকম কয়েক নারীর সন্ধান পাওয়া গেছে। তাদের মধ্যে একজনের বাড়ি মাদারীপুরে। গত ১৪ই মার্চ সৌদি আরবে পাঠানো হয় তাকে। বিমানবন্দর থেকে গাড়িতে করে একটি বাসায় নিয়ে যাওয়া হয়। ওই বাসার কর্তা শুরুতেই তার দিকে অবাক দৃৃষ্টিতে তাকিয়ে থাকেন। তাকে গোসল করে বিশ্রাম নিতে বলা হয়। নতুন কাপড় দেয়া হয়। রাত নামতেই এক ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হন তিনি। তার আগমন উপলক্ষে বাসায় জমে উঠে আড্ডা। একে একে ধর্ষণ করে পাঁচ জন। বাধা দিলে বেদম প্রহার করা হয়। অসুস্থ হয়ে যান তিনি। এভাবে একেক রাতে একেক বাসায়, হোটেলে পাঠানো হয় তাকে। বাধা দিলে তারা জানায়, ‘টাকার বিনিময়ে কেনা হয়েছে তোমাকে। আমরা যা বলি তাই করতে হবে।’

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন