স্ত্রীর পরকীয়ায় ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ

  15-02-2018 11:29PM

পিএনএস, দিনাজপুর : দিনাজপুরের বিরামপুরে ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার অভিযোগে নিহতের স্ত্রী ও ছোট ভাইকে আটক করে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেছে। বুধবার রাতে এ হত্যার ঘটনা ঘটে।

আটককৃতরা হল- বিরামপুরের কাটলা ইউনিয়নের খিয়ার মামুদপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছোট ছেলে রাসেল মিয়ার (১৮) ও মৃত বড়ভাই আমির চাদের স্ত্রী ফারজানা বেগমের (২৫)।

এলাকাবাসীরা জানায়, বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের খিয়ার মামুদপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের বড় ছেলে আমির চাঁদ ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ফেসকারঘাট এলাকার বিদ্দি গ্রামের দুদু মিঞার মেয়ে ফারজানা বেগমের প্রেম করে বিয়ে হয়। সে কুমিল্লার একটি কোম্পানিতে চাকরি করত। এর মাঝেই তার স্ত্রীর দেবর রাসেল মিয়ার (১৮) পরকীয়ায় জড়িয়ে পড়ে। বুধবার রাতে আমির চাঁদ চাকরিরস্থল থেকে ছুটিতে বাসায় আসে। কিন্তু সে ঘরে আত্মহত্যা করেছে বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে স্ত্রী ও ছোট ভাই। আজ প্রতিবেশীদের মাঝে বিষয়টি জানাজানি হলে তাদের ধরে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। পরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ও আটককৃতদের ধরে থানায় নিয়ে যায়।

বিরামপুর থানার থানার মোখলেসুর রহমান জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে, নিহতের স্ত্রী ও ছোট ভাইকে আটক করা হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে এটি হত্যা- নাকি আত্মহত্যা।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন