সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

  16-02-2018 06:00PM

পিএনএস : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আনন্দ মিয়া (১৬) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের দক্ষিণ আজিবপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। এ অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানায় শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত আনন্দ মিয়া সিদ্ধিরগঞ্জের দক্ষিণ আজিবপুরের চান বাদশার ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রকিবুল হোসেন জানান, গত সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টার সময় আনন্দ মিয়া ওই শিশুটিকে বাদাম কিনে দেয়ার কথা বলে পার্শ্ববর্তী পরিত্যাক্ত মনোয়ারা জুট মিলে নিয়ে যায়।

এ সময় সে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে শিশুটি বাড়ি গিয়ে তার মা-বাবাকে বিষয়টি জানায়। প্রথমে শিশুটির পরিবার লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে জানায়নি। পরে ঘটনাটি জানাজানি হলে শিশুটির পরিবার বৃহস্পতিবার রাতে বিষয়টি পুলিশকে অবহিত করে। পরে বৃহস্পতিবার রাতেই এলাকায় গিয়ে অভিযুক্ত আনন্দ মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় শুক্রবার ওই শিশুর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে আনন্দ মিয়াকেক শুক্রবার দুপুরে আদালতের পাঠানো হয়। তিনি আরও জানান, ওই শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার হাসপাতালে পাঠানো হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন