১শ' টাকার জন্য চাচাতো ভাইয়ের হাতে খুন

  17-02-2018 01:48AM

পিএনএস, সাতক্ষীরা : সাতক্ষীরার কলারোয়ায় মাত্র একশত টাকা চাওয়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জেরে খুন হয়েছেন এক যুবক। সদ্য কন্যা সন্তানের পিতা হওয়া নিহত যুবক রুবেল (২৩) কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের দিগং গ্রামের হাসানুরের ছেলে।

হত্যাকারী আবু সাঈদ একই এলাকার আফসার দফাদারের ছেলে এবং নিহত রুবেলের চাচাতো ভাই। আজ সন্ধ্যায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় হত্যাকারী আবু সাঈদ পালিয়ে গেলেও তার মাকে পুলিশ আটক করেছে।

নিহত রুবেলের ছোটভাই ইমামুল জানান, তার ভাই রুবেল পেশায় ভ্যানচালক। চাচাতো ভাই সাঈদের নিকট পাওনা একশত টাকা চাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ সময় দাদা-দাদী ও চাচা-চাচী বিরোধ মেটাতে এগিয়ে এলে সাইদ তাদের উপরও চড়াও হয়ে বাঁশের লাঠি দিয়ে সজোরে আঘাত করে তাদের আহত করে। পরবর্তীতে সে ছুরি হাতে ঘরের পিছনে দাঁড়িয়ে থাকে এবং সুযোগ বুঝে সন্ধ্যা ৬টার দিকে রুবেলের উপর আক্রমণ করে তার গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা করে।এ সময় ধ্বস্তাধ্বস্তি এবং চিৎকারের শব্দে পরিবারের লোকজন ছুটে এলে সাঈদ পালিয়ে যায়।

গুরুতর আহত রুবেলকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার সময় পথে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়।


এ ঘটনার ব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, অভিযুক্ত সাইদ ঘটনার পরপরই পালিয়ে যায়। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় সাঈদের মাকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/আলআমীন



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন