অসামাজিক কার্যকলাপের অভিযোগে সিনেমা হল ভাঙচুর, ৩ নারী আটক

  17-02-2018 02:04AM

পিএনএস, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রংধুন সিনেমা হলে ভাঙচুর চালিয়েছে এলাকাবাসী। এসময় ওই সিনেমা হল থেকে তিন নারীকে আটক করে পুলিশে সোপর্দ করে তারা। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জে রংধুন সিনেমা হলে বাংলা সিনেমা প্রদর্শনের আড়ালে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। সিনেমা হল কর্তৃপক্ষকে এলাকাবাসী অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবি জানায়।

কিন্তু জুমার দিনও হল কর্তৃপক্ষ বাংলা সিনেমা প্রদর্শনের আড়ালে নারী দিয়ে অসামাজিক কাজ চালিয়ে আসছিল বলে খবর পায় এলাকাবাসী।

পরে এদিন দুপুরে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা, সিদ্ধিরগঞ্জ হাউজিং, আউলাবন, বাগানবাড়ি, সরদারপাড়া, আজিবপুর ও সিদ্ধিরগঞ্জ রেললাইন এলাকার কয়েক হাজার মানুষ লাঠিসোটা নিয়ে হামলা করে হলের ভেতরে ও বাইরে ভাঙচুর চালায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ও র্যা ব সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সাত্তার জানান, আগেও একাধিকবার ওই সিনেমা হলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে একাধিক নারী-পুরুষকে আটক করা হয়েছিল। তা ছাড়া প্রেক্ষাগৃহটি এই অভিযোগে বন্ধও করে দেয়া হয়েছিল।

পিএনএস/আলআমীন



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন