পরকিয়া প্রেমে আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য আটক

  

পিএনএস, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে পরকিয়া প্রেমে ১ সন্তানের জননীর সাথে আপত্তিকর অবস্থায় আঃ সাত্তার (৩২) নামে এক ইউপি সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, উপজেলার সফাপুর ইউনিয়নের বিনোদপুর গ্রামের মোফাজ্জল এর স্ত্রী হেনা বেগমের (২৫) সাথে একই ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার বিনোদপুর গ্রামের আপের আলীর পুত্র ২ সন্তানের জনক আঃ সাত্তারের সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে তাদের মাঝে দৈহিক সম্পর্ক রুপ নেয়। হেনা বেগম এর স্বামী মোফাজ্জল বালু ড্রেজিংয়ে দিন মজুরের কাজে বেশির ভাগ সময় বাহিরে থাকেন। স্বামীর অবর্তমানে মেম্বার প্রায়ই তাদের বাড়িতে বিভিন্ন অজুহাতে সময়ে অসময়ে যাওয়া আসা করতেন।

পরকিয়া প্রেমের সূত্র ধরে গত ২২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দিবাগত রাতে আঃ সাত্তার মেম্বার মোফাজ্জাল এর অনুপস্থিতিতে তার বাড়ীতে যায়। হেনার সাথে একই ঘরে রাত্রী যাপন করা কালে প্রতিবেশীরা আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করে শুক্রবার সকালে থানায় খবর দেয়।

সফাপুর ইউ’পি চেয়ারম্যান সামছুল আলম বাচ্চুর মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বন্ধ থাকায় এ বিষয়ে কোন মন্তব্য নেওয়া সম্ভব হয়নি। ঘটনার সত্যতা স্বীকার করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, খবর পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাদের আটক করা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech