আলোচিত গণধর্ষণ মামলায় যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

  

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : মোরেলগঞ্জ উপজেলায় আলোচিত গণধর্ষণ ও ডাকাতি মামলার অন্যতম আসামী ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে ইন্দুরকানী থানার এসআই আঃ রহিমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পত্তাশী বাজার থেকে আলোচিত গণধর্ষণ ও ডাকাতি মামলার অন্যতম আসামী মোরেলগঞ্জ উপজেলার জামুয়া গ্রামের সুলতান হাওলাদরের ছেলে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শিমুল হাওলাদার (৩০)কে আটক করে। তার বিরুদ্ধে ইন্দুরকানী থানায় ২০১৬ সালে গৃহবধূ ও শাশুড়ীকে গণধর্ষণ ও ২০১৮ সালে ডাকাতির ২টি মামলা রয়েছে। এছাড়া মোরেলগঞ্জ থানায় তার বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। তার নেতৃত্বে দুই উপজেলার সীমানা এলাকায় চুরি, ডাকাতি, ধর্ষণ সহ দীর্ঘদিন ধরে নানা অপরাধমূলক কাজ করে আসছে। তার ভয়ে কেহ মুখ খুলছে না।

মোরেলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ জানান, শিমুল হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার জামুয়া ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

ইন্দুরকানী থানার ওসি মো. নাসির উদ্দিন জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে ইন্দুরকানী থানায় গণধর্ষণ ও ডাকাতির ২টি মামলার রয়েছে। এবং মোরেলগঞ্জ থানায় ৫টি মামলা রয়েছে। তাকে ইন্দুরকানী থানার গণধর্ষণ ও ডাকাতির মামলায় আটক দেখানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech