তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে হত্যা, গ্রেফতার ১

  15-03-2018 07:12PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশালের কাশীপুর পূর্ব গণপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী সিমা আক্তারকে (৮) অপহরণের পর ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। নিখোঁজের ২ দিন পর তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বৃস্পতিবার ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশু ধর্ষণে অভিযুক্ত পরিবহন শ্রমিক আবুল কালাম আজাদ কালুকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশের কমিশনার। নিহত সিমা ওই এলাকার ভাড়াটিয়া বাসিন্দা জব্বার ঢালীর মেয়ে। জব্বার ঢালী কাশীপুর পোস্ট অফিস এলাকার চা দোকানী।

এক সংবাদ সম্মেলনে শিশু অপহরণের পর ধর্ষণ ও হত্যার ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন। পরে আটক কালু আদালতে সিমা হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেয় বলে পুলিশ কমিশনার জানিয়েছেন।

সীমা অপহরণ, ধর্ষণ ও হত্যার ঘটনায় তার মা মাহমুদা বেগম বাদী হয়ে আবুল কালাম আজাদ কালুকে একমাত্র অভিযুক্ত করে নগরের বিমান বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন