খোলা কাগজের উপ-বার্তা সম্পাদককে হত্যার হুমকি

  19-03-2018 05:04PM

পিএনএস ডেস্ক: দৈনিক খোলা কাগজের উপ-বার্তা সম্পাদক মানজারুল ইসলাম শাহিনকে মোবাইল ফোনে হত্যার হুমকি দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে ক্ষুদেবার্তা পাঠিয়ে তাকে হুমকি দেয়া হয়। এ ঘটনায় তিনি বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১১১৪) করেছেন।

এ ব্যাপারে শাহিন বলেন, শুক্রবার বিকেলে অফিসে যাওয়ার পথে ০১৬২৩৩৬৬১৬৯ নাম্বার থেকে মোবাইলে একটি মেসেজ আসে। এতে লেখা ছিল- 'voya sangbadik you will die very soon...'।

তিনি আরো বলেন, মেসেজটি পাওয়ার পর ৩টা ২৯ মিনিটে আমি ওই নাম্বারে ফোন করলে আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে বলা হয়- 'ভুয়া সাংবাদিক গো ডিবি কেমনে পেডাইয়া হাড্ডিগুড্ডি ভাঙতাছে দেখছোস, পেপারে দেখছোস? তোর অবস্থাও তাই হইবো।' পরিচয় জানতে চাইলে ওপর প্রান্ত থেকে লাইনটি কেটে দেয়া হয়।

শাহিন বলেন, ওই ঘটনার পর থেকে আমি নিরাপত্তা হুমকিতে ভুগছি। তাই শুক্রবার সন্ধ্যার পর বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১১১৪) করেছি।

সাংবাদিক মানজারুল ইসলাম শাহিনের করা জিডিবনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিএম ফরমান আলী বলেন, সাংবাদিক শাহিনকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে থানায় জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মানজারুল ইসলাম শাহিনের গ্রামের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। তার স্ত্রী সাজেদা সুলতানা একজন বিসিএস ক্যাডার। তিনি একটি সরকারি কলেজে অধ্যাপনা করছেন।

শাহিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স এবং মাস্টার্স সম্পন্ন করার পর সাংবাদিকতাকে পেশা হিসেবে বেছে নেন। যোগদান করেন তৎকালীন দৈনিক আজকের কাগজ পত্রিকায়। এরপর যুগান্তর, সমকালসহ একাধিক প্রতিষ্ঠানে কাজ করেছেন তিনি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন