শেরপুরে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী আকবর গ্রেফতার

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী আকবর হোসেনকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার নিকট থেকে ৫৩পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সোমবার (১৬এপ্রিল) ভোররাতে উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া গ্রামস্থ নিজ বাড়িতে ঘন্টাব্যাপি তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী আকবর হোসেনের বাড়িতে বড় ধরণের মাদকদ্রব্যের চালান এসেছে-গোপনে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। তবে বাড়ির মধ্যে শয়নকক্ষে বিশেষ কায়দায় মাটির গর্তে লুকিয়ে থাকায় দীর্ঘ সময় তল্লাশির পর ওই গর্তের ভেতর থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে উক্ত পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, আকবর হোসেন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। সে স্থানীয় উপজেলাসহ আশপাশের বিভিন্ন জেলা-উপজেলায় রকমারি মাদকদ্রব্যের খুচরা ও পাইকারী বিক্রেতা। দীর্ঘদিন ধরে নানা কায়দায় মাদক ব্যবসা পরিচালনা আসছিলো। এমনকি পুলিশের গ্রেফতার এড়াতে তার বাড়ির চারপাশে সিসি ক্যামেরা লাগানো হয়।

পুলিশের উপস্থিতি সিসি ক্যামেরার মাধ্যমে আগেই দেখে ঘরের মধ্যে বিশেষ কায়দার ওই মাটির গর্তে লুকিয়ে থাকতো বলে এই পুলিশ কর্মকর্তা জানান। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech